ব্রেকিং নিউজঃ

গেইলের ব্যাটিং ঝড় ও পেরেরার অবিশ্বাস্য বোলিংয়ে জয় পেল রংপুর  ***  অবশেষে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে  ***  রাজশাহী কিংসকে ২ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স; স্কোর: রাজশাহী ১৬৬/৮, খুলনা টাইটান্স ১৬৮/৮  ***  চট্রগ্রামের হামজারবাগে ট্রেনের ধাক্কায় ব্যাংক কর্মকতা নিহত  ***  বিরোধী মত দমন করে নতুন করে সম্প্রাচার আইন করা হচ্ছে, অভিযোগ বিএনপির নেতাদের  ***  ১৯৭১ সালে ২৬ শে মার্চ পযর্ন্ত যাদের বয়স ১৩ বছরের নিচে তারা মুুক্তিযোদ্ধা হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে না, সরকারের এই সিদ্ধান্ত কেন অবৈধ হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল  ***  আগামী শীতকালীন অধিবেশনে জাতীয় সম্প্রাচার আইন পাসের জন্য সংসদে তোলা হবে: তথ্যমন্ত্রী  ***  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামাতের নেতা আব্দুল আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় আজ  ***  রংপুর সিটি করপোরেশনের মেয়র পদে কাওসার জামান বাবলাকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর  ***  পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে, জানিয়েছেন দেশটির পার্লামেন্টের স্পিকার
Published: 6 months ago

রাজধানীসহ সারাদেশে ঝড়োহাওয়ার সঙ্গে মুষলধারে বৃষ্টি



নিজস্ব প্রতিবেদক:

রাজধানী ঢাকাসহ সারাদেশে ঝড়োহাওয়াসহ বৃষ্টিপাত হয়েছে। সারাদিন প্রচণ্ড গরম থাকলেও সোমবার রাত আনুমানিক সোয়া ১১টার পর থেকে প্রবল ঝড়ো হাওয়াসহ মুষলধারে বৃষ্টিপাত শুরু হয়।

আবহাওয়া অধিদফতরের কর্তব্যরত কর্মকর্তা রুহুল কুদ্দুস জানান, রাত ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত রাজধানীতে ৪০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। এ সময় বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৭৪ কিলোমিটার। এছাড়া বিমানবন্দরে বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৮৩ কিলোমিটার।

রাজধানীর বাইরে টাঙ্গাইল, গাজিপুর ও ময়মনসিংহেও প্রবল ঝড়োহাওয়াসহ বৃষ্টিপাত হয়েছে। মাঝরাতে রাজধানীতে আরেক দফা ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হয়।

সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল সাতক্ষীরায় ৩৬ ডিগ্রি ও সর্বনিম্ন বরিশাল, কুমারখালী, মাইজদি কোর্ট ও মাদারিপুরে ২২ ডিগ্রি সেলসিয়াস।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর