ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

রাজধানীসহ সারাদেশে ঝড়োহাওয়ার সঙ্গে মুষলধারে বৃষ্টি



নিজস্ব প্রতিবেদক:

রাজধানী ঢাকাসহ সারাদেশে ঝড়োহাওয়াসহ বৃষ্টিপাত হয়েছে। সারাদিন প্রচণ্ড গরম থাকলেও সোমবার রাত আনুমানিক সোয়া ১১টার পর থেকে প্রবল ঝড়ো হাওয়াসহ মুষলধারে বৃষ্টিপাত শুরু হয়।

আবহাওয়া অধিদফতরের কর্তব্যরত কর্মকর্তা রুহুল কুদ্দুস জানান, রাত ৯টা থেকে রাত ১২টা পর্যন্ত রাজধানীতে ৪০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। এ সময় বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৭৪ কিলোমিটার। এছাড়া বিমানবন্দরে বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৮৩ কিলোমিটার।

রাজধানীর বাইরে টাঙ্গাইল, গাজিপুর ও ময়মনসিংহেও প্রবল ঝড়োহাওয়াসহ বৃষ্টিপাত হয়েছে। মাঝরাতে রাজধানীতে আরেক দফা ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হয়।

সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল সাতক্ষীরায় ৩৬ ডিগ্রি ও সর্বনিম্ন বরিশাল, কুমারখালী, মাইজদি কোর্ট ও মাদারিপুরে ২২ ডিগ্রি সেলসিয়াস।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর