ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

আপন জুয়েলার্সের বিক্রয়কেন্দ্র সিলগালা



বাংলা রিপোর্ট ডেস্ক

রাজধানীর গুলশানে সুবাস্তু টাওয়ারে আপন জুয়েলার্সের বিক্রয়কেন্দ্র সিলগালা করে দিয়েছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

শুল্ক গোয়েন্দা ‘ডার্টি মানি’র অনুসন্ধানের অংশ হিসেবে রবিবার সকাল থেকে আপন জুয়েলার্সের গুলশান, উত্তরা, মৌচাক ও সীমান্ত স্কোয়ারে পাঁচটি বিক্রয়কেন্দ্রে অভিযান পরিচালনা করছে।  অভিযানে ঢাকা উত্তর ও দক্ষিণ ভ্যাটের কর্মকর্তা ও র‌্যাব সদস্যরা রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে বনানীর একটি রেস্টুরেন্টে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে নিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচ আসামির একজন আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ। মাসখানেক আগের এ ঘটনায় মামলার হওয়ার পর সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন দেখা দেয়। আলোচিত এ ঘটনা জানাজানি হওয়ার পর সাফাত আহমেদের ব্যক্তিগত জীবনযাপন তার বাবার ব্যবসা-বাণিজ্য নিয়েও নানা অজানা তথ্য বেরিয়ে আসে।

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ ও তার ছেলে শাফাত আহমেদের ‘ডার্টি মানি’র তথ্য গণমাধ্যমে প্রকাশের পর শুল্ক গোয়েন্দার পক্ষ থেকে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়া হয়। গত বৃহস্পতিবার রাতে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর থেকে দিলদার ও শাফাত আহমেদের ব্যাংক হিসাব চেয়ে বাংলাদেশ ব্যাংকে চিঠি পাঠানো হয়েছে।

গেলো ২৮ মার্চ ২ তরুণী ধর্ষণের শিকার হন। ৬ মে বনানী থানায় তারা একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় ৫ জনকে আসামি করা হয়।

এরা হলেন- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর