ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

জাতীয় মহিলা ভলিবল দল গঠনকল্পে বাছাইপর্ব শুরু



জাতীয় মহিলা ভলিবল দল গঠনকল্পে ও দীর্ঘমেয়াদী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের জন্য রোববার থেকে দুইদিনব্যাপী ঢাকা ভলিবল স্টেডিয়ামে উন্মুক্ত বাছাইপর্ব ও প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।

এ বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। বিশেষ অতিথি ছিলেন ইফাদ গ্রুপের পরিচালক তাসফিন আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান জান্নাত আরা।

জাতীয় মহিলা ভলিবল দল গঠনের লক্ষে এ বাছাইপর্বে বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, বিভাগীয় ক্রীড়া সংস্থা, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন সার্ভিসেস দলের ৮৫ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু বলেন, দেশের মহিলা ভলিবলকে এগিয়ে নেয়ার জন্য সব ধরনের সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত। তিনি জানান, চূড়ান্তভাবে যে ১৮ জন মহিলা ভলিবল খেলোয়াড় দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ ক্যাম্পে সুযোগ পাবে তাদের প্রত্যেককে ইফাদ গ্রুপের পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে উৎসাহ ভাতা প্রদান করা হবে।

৮ মে সোমবার শেষদিনে বাছাইপর্ব সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের উদ্যোগে ইফাদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় এ বাছাইপর্ব অনুষ্ঠিত হচ্ছে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএ