ব্রেকিং নিউজঃ

Published: 5 months ago

প্রিতি ও ফারুক চ্যাম্পিয়ন



ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের আফরানা ইসলাম প্রিতি সুইস পেপার স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতার অনূর্ধ্ব-১৮ বালিকা এককে চ্যাম্পিয়ন হয়েছেন। রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে শুক্রবার ফাইনালে তিনি ৬-১ ও ৭-৬ গেমে নিজ প্রতিষ্ঠানের রেবেকা সুলতানাকে পরাজিত করে শিরোপা জয়ের কৃতিত্ব দেখান। তবে অনুর্ধ্ব-১৮ বালক এককে এলিট টেনিস একাডেমির ফারুক হোসেন চ্যাম্পিয়ন হয়েছেন। ফাইনালে তিনি ৩-৬, ৬-৪ ও ৭-৫ গেমে একই একাডেমির জুয়েল রানাকে পরাজিত করেন।
এদিকে পুরুষ এককের সেমিফাইনালে জাতীয় টেনিস কমপ্লেক্সের দেলোয়ার হোসেন ৬-৪ ও ৪-২ গেমে আমেরিকান ক্লাবের মিলন হোসেনকে এবং ও আমেরিকান ক্লাবের আরিফ হোসেন ৬-৪ ও ৪-০ গেমে বৃটিশ হাইকমিশন ক্লাবের রুবেল হোসেনকে পরাজিত করে ফাইনালে উঠেছেন।
অপরদিকে অনূর্ধ্ব-১৪ বালক এককে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের রুম্মন হোসেন ৩-৬, ৬-৩ ও ৬-৪ গেমে এলিট টেনিস একাডেমির মো. রাকিব হোসেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। তবে অনূর্ধ্ব-১৪ বালিকা এককে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের জেরিন সুলতানা জলি ৬-৩ ও ৬-১ গেমে নিজ দলের ইতি আক্তারকে পরাজিত করে শিরোপা জিতেছেন। এছাড়া অনূর্ধ্ব-১২ বালিকা এককে ব্রাহ্মণবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিন ৮-২ গেমে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের সাদিয়া আফরিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।
১৩ মে শনিবার বিকেল ৩টায় প্রতিযোগিতার পুরুষ এককের ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হবে।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ