ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

জাতীয় জুনিয়র দাবায় ফাহাদ চ্যাম্পিয়ন



ক্রীড়া প্রতিবেদক

জাতীয় জুনিয়র অনূর্ধ্ব-২০ দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগে গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান টানা সাত জয় নিয়ে এক রাউন্ড আগেই চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছেন।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের ক্রীড়াকক্ষে তিনি সপ্তম রাউন্ডে তাহসিন তাজওয়ার জিয়াকে পরাজিত করে শিরোপা জয় নিশ্চিত করেন।

তবে ওপেন বিভাগে ছয় পয়েন্ট নিয়ে ময়মনসিংহের সুব্রত বিশ্বাস ও সিরাজগঞ্জের মো. নাঈম হক দ্বিতীয় স্থানে এবং ঢাকার ইকরামুল হক সিয়াম সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন।

এদিকে বালিকা বিভাগে সপ্তম রাউন্ড শেষে ফের নরসিংদীর নোশিন আনজুম ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছেন। তানজিনা আক্তার তানি সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছেন। পাঁচ পয়েন্ট সংগ্রহ করে বগুড়ার প্রতিভা তালুকদার, জান্নাতুল ফেরদৌস, কাজী জেরীন আসনিম ও ইশরাত জাহান দিবা তৃতীয় স্থানে রয়েছেন।

বুধবার সপ্তম রাউন্ডে ওপেন বিভাগে সুব্রত অনতা চৌধুরী, নাইম আকিব জাওয়াদকে, সিয়াম মুশফিক ইসলাম জিহানকে পরাজিত করেন। বালিকা বিভাগে নোশিন প্রতিভাকে, জান্নাত তানিকে ও দিবা ওয়ালিজা আহমেদকে পরাজিত করেন। মোছাম্মৎ ঝর্না বেগম খুশী আক্তারের সঙ্গে ড্র করেন।

১১ মে বৃহস্পতিবার সকাল এগারটায় অষ্টম তথা শেষ রাউন্ডের খেলা শুরু হবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ