ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

জাতীয় হকিতে গোলের বন্যা



ক্রীড়া প্রতিবেদক

এটিএন বাংলা জাতীয় হকি গোল্ডকাপ প্রতিযোগিতার প্রতিটি ম্যাচেই এখন গোল উৎসব চলছে। শক্তিশালী দলগুলো অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষকে সামনে পেলেই তারা যেমন গোল উৎসবে মেতে উঠছে, ঠিক তেমনি খেলোয়াড়রা হ্যাটট্রিকেরও ছড়াছড়ি করছেন।

বুধবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে চার ম্যাচে ৫১টি গোলের পাশাপাশি দুটি হ্যাাটট্রিকও হয়েছে।

জিয়ার হ্যাটট্রিকের ওপর ভর করে এদিন সবচেয়ে বড় জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ। তারা ১৮-০ গোলে হারিয়েছে ফেনীকে। জিয়ার হ্যাটট্রিক ছাড়াও মাহফুজ ও সোহেল ৫টি করে, রাশেদ ৩টি ও রানা করেন ২ গোল।

এদিকে আসিফুলের ডবল হ্যাটট্রিকে কুমিল্লা ১৪-১ গোলে শরীয়তপুরকে পরাজিত করে। জয়ী দলের হয়ে অপর গোলগুলো করেন জাবেদ ৩টি, শাহেদ ও রোকন ২টি করে এবং তোফায়েল। বিজিত দলের লিমন একটি গোল পরিশোধ করেন।

অপরদিকে বিকেএসপির কাছে ১৩-০ গোলে হেরেছে নাটোর। জয়ী দলের সোহান, সারোয়ার, আরশাদ ও মহসিন ২টি করে এবং একটি করে গোল করেন সজিব, রাজু, খলিল, রাজিব ও নাসির। এছাড়া জয়পুরহাট ৫-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম বিভাগকে। জয়ী দলের রাকিব ২টি ও ইয়াসমিন, ওয়াহেদ ও লিখন একটি করে গোল করেন।

১১ মে বৃহস্পতিবার মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরমধ্যে ফেনী ও শরীয়তপুর, নাটোর ও চট্টগ্রাম বিভাগ, বিকেএসপি ও জয়পুরহাট এবং পুলিশ ও কুমিল্লা একে অপরের মোকাবেলা করবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ