ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

সেনাবাহিনী ও নৌবাহিনী জাতীয় হকির ফাইনালে



এটিএন বাংলা জাতীয় হকির ফাইনালে ওঠেছে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনী। বুধবার হকি স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ৪-০ গোলে ঢাকা জেলাকে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে পৌঁছে।

১৩ মিনিটে সেনাবাহিনীর পুস্কর ক্ষিসা মিমো গোলের সূচনা করেন (১-০)। ২৩ মিনিটে শফিকুল ইসলামের গোলে ব্যবধান দ্বিগুণ করে সেনাবাহিনী (২-০)।

৪৫ মিনিটে মনোজ বাবুর গোলে ৩-০তে লিড নেয় তারা। ৬৪ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন শফিকুল ইসলাম (৪-০)।

একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ৪-৩ গোলে ঢাকা শিক্ষা বোর্ডকে পরাজিত করে ফাইনালে পৌঁছে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই সেমিফাইনালে প্রথমে দুই গোল করেও ফাইনালে ওঠতে ব্যর্থ হয় ঢাকা শিক্ষা বোর্ড। ৮ মিনিটে প্রমোদ দেওয়ান পেনাল্টি কর্নার থেকে গোলের সূচনা করেন (১-০)। ২২ মিনিটে শাওন শেখের গোলে ২-০তে এগিয়ে যায় ঢাকা শিক্ষা বোর্ড।

এরপর রাসেল মাহমুদ জিমির জোড়া গোলে খেলায় দারুণভাবে ফিরে আসে বাংলাদেশ নৌবাহিনী। ২৫ মিনিটে জিমির গোলে ব্যবধান কমায় নৌবাহিনী (১-২)। ৪৬ মিনিটে কৌশিক গোল করলে খেলায় সমতা আনে নৌবাহিনী (২-২)। ৪৮ মিনিটে জিমির গোলে লিড নেয় তারা (৩-২)। ৬০ মিনিটে রিমন কুমার গোল করলে ৪-২ গোলে এগিয়ে যায় নৌবাহিনী। ৬৭ মিনিটে ঢাকা শিক্ষা বোর্ডের প্রিন্স লাল সামন্ত’র গোল ব্যবধান কমিয়েছে মাত্র (৩-৪)।

বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৪-৩ গোলে ঢাকা শিক্ষা বোর্ডকে হারিয়ে ফাইনালে ওঠে নৌবাহিনী।

১৮ মে বৃহস্পতিবার ৩-১৫টায় একই মাঠে ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ নৌবাহিনী। এর আগে বেলা ১১টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লড়বে ঢাকা জেলা ও ঢাকা শিক্ষা বোর্ড।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে