ব্রেকিং নিউজঃ

মর্যাদার লড়াইয়ে আবাহনীর জয়  ***  ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা  ***  রাখাইন রাজ্যে রোহিঙ্গাদের জন্য ছাদহীন খোলা কারাগার, দশকের পর দশক ধরে প্রাতিষ্ঠানিক বর্ণবাদের শিকার এই বাসিন্দারা-অ্যামনেস্টি  ***  জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট হিসাবে শুক্রবার শপথ নিতে যাচ্ছেন দেশটির সাবেক ভাইস প্রেসিডেন্ট এমারসন নাঙ্গাগওয়া  ***  চট্রগ্রাম বিমানবন্দরে সাড়ে তিন কেজি স্বর্ণসহ এক যাত্রী আটক  ***  সরকার দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে- মির্জা ফখরুল  ***  মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক
Published: 3 months ago

চীনে জয়ের দেখা পেল হকি দল



ক্রীড়া প্রতিবেদক:

আসন্ন এশিয়া কাপ হকি টুর্নামেন্টকে সামনে রেখে চীনে প্রস্তুতিমুলক ম্যাচে অবশেষে বাংলাদেশ জাতীয় হকি দল জয়ের দেখা পেয়েছে। আজ শনিবার লাল-সবুজের দল ৪-২ গোলে চীনের ঘানসু হকি দলকে পরাজিত করে।

জয়ী দলের আশরাফুল, খোরশেদুর রহমান, মিলন হোসেন ও নিলয় একটি করে গোল করেন। চীন সফরের পঞ্চম ম্যাচে এটি প্রথম জয়।

এর আগে প্রথম চার ম্যাচে বাংলাদেশ তিনটি ম্যাচ হেরেছিল এবং একটি ড্র করেছিল। গানসু গোবিজ দলের সঙ্গে জিমি-আশরাফুলরা আরো তিনটি ম্যাচ খেলবে। ১৪, ১৬ ও ১৮ আগস্ট প্রতিপক্ষের সঙ্গে খেলেই দেশে ফিরবে হকি দল।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ