ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 6 months ago

বার্সা ছেড়ে কোথায় যাবেন নেইমার?‌



ক্রীড়া ডেস্ক:

চলতি মৌশুম শেষ হলেই বার্সেলোনাকে বিদায় জানাবেন নেইমার। কিন্তু কোথায় যাবেন? আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ব্রাজিলের এই তারকাকে পেতে আগ্রহী।

খোদ নেইমারের বাবা নাকি চাইছেন তার ছেলে ম্যান ইউতে খেলুক।

এমনিতে বার্সেলোনায় খেলা নিয়ে নেইমারের কোনো সমস্যা নেই। দলের বাকি দুই তারকা লিওনেল মেসি এবং লুই সুয়ারেজের সঙ্গে তার সম্পর্ক ভালো। কিন্তু বার্সায় কখনই তিনি প্রধান খেলোয়াড় হয়ে উঠতে পারবেন না, অন্তত যতদিন মেসি রয়েছেন। নেইমার চাইছেন আরও বেশি খেতাব জিততে এবং ব্যক্তিগত পারফরমেন্স দিয়ে নিজেকে ব্যালন ডি’‌ওরের দৌড়ে রাখতে।

সেটা করতে গেলে মেসির ছায়া থেকে বেরোনো প্রয়োজন। সে কারণেই নেইমারের লক্ষ্য এমন ক্লাব, যা তাকে নায়কের মর্যাদা দিতে পারবে।

এদিকে ম্যান ইউয়ের কোচ হোসে মরিনহোও নাকি ব্রাজিলীয় তারকাকে নিতে আগ্রহী। আগামী মৌশুমে আক্রমণভাগ জোরদার করতে তারা বেশ কিছু তারকাকে নিতে এরই মধ্যেই তৈরি। রিয়াল মাদ্রিদের তারকা জেমস রদ্রিগেজকে নিয়েও জল্পনা চলছে।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর