ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল



ওয়ালটন ফেডারেশন কাপের ‘বি’ গ্রুপ থেকে বিদায় নিয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচে রোববার তারা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে হার মানে ৩-০ ব্যবধানে। তাদের হারিয়ে প্রথম দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল শেখ জামাল।

মঙ্গলবার শেখ রাসেল ক্রীড়াচক্রের মুখোমুখি হয় ফরাশগঞ্জ। সুযোগ ছিল শেখ রাসেলকে হারিয়ে কিংবা ড্র করে কোয়ার্টার ফাইনালে খেলার আশা জিইয়ে রাখার। কিন্তু সেটা পেরে ওঠেনি পুরনো ঢাকার ক্লাবটি। মঙ্গলবার বিকেলে শেখ রাসেলও তাদের হারিয়ে দিয়েছে ৩-০ গোলের ব্যবধানে। দুই ম্যাচের দুটিতেই হেরে বিদায় নিয়েছে ফরাশগঞ্জ। আর ‘বি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে শেখ জামাল ও শেখ রাসেল ক্রীড়াচক্রের।

গ্রুপপর্বের শেষ ম্যাচে বৃহস্পতিবার সন্ধ্যায় শেখ জামালের মুখোমুখি হবে শেখ রাসেল ক্রীড়া চক্র। ওই ম্যাচে যে দল জয় পাবে তারা হবে গ্রুপ চ্যাম্পিয়ন।

মঙ্গলবার ফরাশগঞ্জের বিপক্ষে প্রথম গোলের দেখা পেতে ৩২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় শেখ রাসেলকে। এ সময় শেখ রাসেলের গাম্বিয়ান ফরোয়ার্ড দাওদা সিসে গোল করে এগিয়ে নেন দলকে (১-০)।

প্রথম গোলের ৭ মিনিট পর দ্বিতীয় গোলের দেখা পায় শেখ রাসেল। ৩৯ মিনিটে বক্সের মধ্যে বল পেয়ে যান অরুপ বৈদ্য। জটলার মধ্যে গোলমুখে তার নেয়া শট জালে আশ্রয় নেয় (২-০)। এরফলে প্রথমার্ধে ২-০তে এগিয়ে থাকে তারা।

৫২ মিনিটে তৃতীয় গোল পায় শেখ রাসেল। এবারের গোলদাতা আমিনুর রহমান সজীব। এ জয়ের ফলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে শাহেদ-মিশুরা।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে