ব্রেকিং নিউজঃ

Published: 6 days ago

লিভারপুলকে রুখে দিল ওয়াটফোর্ড



ক্রীড়া প্রতিবেদক:
ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে শিরোপাপ্রত্যাশী লিভারপুল জয় দিয়ে মৌসুম শুরু করতে পারেনি। ভাগ্যিস ওয়াটফোর্ডের সঙ্গে হেরে যায়নি। দু’বার পিছিয়ে পড়েও লিভারপুল দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয়ের পথ তৈরি করেছিল। কিন্তু শেষ মুহূর্তে আর সম্ভব হয়নি। ফলে ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

আজ শনিবার বিকেলে ওয়াটফোর্ডের মাঠে ৮ মিনিটেই লিভারপুল পিছিয়ে পড়ে। কর্নার থেকে হেডে গোল করে স্তেফানো ওকাকা ওয়াটফোর্ডকে এগিয়ে নেন। তার দুর্দান্ত হেড গোলরক্ষক সিমোন মিনোল কোনো কিছু বুঝে উঠার আগেই বল জালে জড়িয়ে যায়।

২৯ মিনিটে অবশ্য সাদিওমানের গোলে লিভারপুল সমতায় ফেরে। অল্প সময়ের জন্য সমতায় গেলেও ৩১ মিনিট ওয়াটফোর্ডকে ফের এগিয়ে দেন আবদুলাই দুকুরে।

তবে দ্বিতীয়ার্ধে দুই মিনিটের ব্যবধানে লিভারপুল দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল। ৫৫ মিনিটে সমতাসূচক গোল করে রবের্তো ফিরমিনো দলকে সমতায় ফেরান। ওয়াটফোর্ডের গোলরক্ষক গোমেস মিশরের মোহামেদ সালাহকে ফাউল করলে তিনি পেনাল্টি থেকে এ গোল করেন।

এরপরই সালাহর গোলে এগিয়ে যায় লিভারপুল। কিন্তু তাদের দুর্ভাগ্য খেলার শেষ বাঁশি বাজার মুহূর্তে মিগেল ব্রিতোস গোলে ওয়াটফোর্ড সমতায় ফেরে। ফলে ৩-৩ গোলের ড্র নিয়ে লিভারপুর-ওয়াটফোর্ড মাঠ ছাড়ে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ