ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

জিতেই চলেছে চট্টগ্রাম আবাহনী



চট্টগ্রাম আবাহনী ৩ : ১ শেখ রাসেল
ক্রীড়া প্রতিবেদক:
শিরোপাপ্রত্যাশী চট্টগ্রাম আবাহনী লিমিটেড বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে জিতেই চলেছে। আজ শনিবার তারা গুরুত্বপূর্ণ খেলায় ৩-১ গোলে হারিয়েছে অপর শিরোপা প্রত্যাশী শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডকে।

প্রথমার্ধে বিজয়ী দল ১-০ গোলে এগিয়ে ছিল। জয়ী দলের আফিজ ওলাওলে ওলাডিপো দু’টি ও তৌহিদুল আলম সবুজ এবং বিজিত দলের উডোকার আত্মঘাতী গোল করেন।

এ জয়ে চট্টগ্রামের দলটি পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে। লিগে এটি তাদের টানা চতুর্থ জয়। অন্যদিকে শেখ রাসেলের এটি দ্বিতীয় পরাজয়।
বৃষ্টিভেজা মাঠে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী-শেখ রাসেল বেশ আক্রমণ পাল্টা আক্রমণ করে খেললেও শেষ পর্যন্ত সহজ জয় নিয়ে ঘরে ফিরেছে চট্টগ্রামই। ১১ মিনিটে বাঁ দিক থেকে জাহিদের কর্নারে ওলাডিপোর হেডে বল জালে জড়িয়ে গেলে চট্টগ্রাম আবাহনী ১-০ গোলে এগিয়ে যায়। তবে ২৫ মিনিটে শেখ রাসেল সমতায় ফেরার সুযোগ পেয়েছিল। কিন্ত দাউদা সিসের ফ্রিকিক পোস্ট ঘেঁষে বাইরে বেরিয়ে যায়।

এরপর ৪০ মিনিটে ডান চট্টগ্রাম আরেকটি সম্ভাব্য গোলের উৎস খুঁজে পেয়েছিল। জাহিদ অবশ্য গোল করার সুযোগটা নিতে পারেননি। শুধু কি তাই! প্রথমার্ধের শেষ মুহূর্তে ওলাডিপো গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু পিচ্ছিল মাঠে তার দুর্বল শট প্রতিপক্ষের গোলরক্ষক জিয়া নসাৎ করে দেন।

খেলায় ফেরতে মরিয়া শেখ রাসেল ৫২ মিনিটে উডোকার আত্মঘাতী গোলে সমতায় ফেরে ১-১ গোলে। ৭৩ মিনিটে ওলাডিপো আবারো চট্টগ্রামকে ২-১ গোলে এগিয়ে দেন। ডান দিক থেকে মনুসরের ক্রসে ওলাডিপো হেডে এ গোল করেন। লিগে এটি তার তৃতীয় গোল। সবুজ ৮০ মিনিটে গোলরক্ষককে একা পেয়ে বল জালে জড়াতে ভুল করেননি। ফলে ৩-১ গোলে জয় পায় চট্টগ্রাম আবাহনী। লিগে ৪ গোল করে সবুজ সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে রয়েছেন।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ