ব্রেকিং নিউজঃ

বঙ্গোপসাগরে বছরের সর্বোচ্চ জোয়ার, উচ্চতা সাড়ে ১০ ফুট  ***  নয়া অ্যাকশনে মোস্তাফিজ  ***  অস্ত্রবিরতি সত্ত্বেও সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহরে হামলা, নিহত ৮  ***  আগামিকাল বুধবার থেকে পবিত্র জিলক্বদ মাস গণনা শুরু  ***  পাকিস্তানকে অত্যাধুনিক হেলিকপ্টার দিলো রাশিয়া  ***  ভারতের ১৪তম রাষ্ট্রপতি হিসেবে আজ শপথ নিচ্ছেন রামনাথ কোবিন্দ  ***  কক্সবাজারে প্রবল বর্ষণে পাহাড় ধস : নিহত ৪, আহত ৫ জন  ***  সারাদেশে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহ শুরু, চলবে ৯ আগস্ট পর্যন্ত  ***  ভারতের গুজরাটে বন্যা পরিস্থিতির অবনতি, সরিয়ে নেয়া হয়েছে ২৫ হাজার মানুষকে  ***  ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন শুরু হচ্ছে আজ
Published: 2 months ago

ম্যানচেস্টার সিটি ছাড়ছেন জাবালেটা



চলতি মৌসুমের শেষে ম্যানচেস্টার সিটির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন পাবলো জাবালেটা। এর মাধ্যমে আর্জেন্টাইন এই তারকার সাথে সিটিজেনদের নয় বছরের সম্পর্ক ছিন্ন হতে যাচ্ছে।

সিটির পক্ষ থেকে বলা হয়েছে মৌসুমের শেষে জাবালেটার সাথে চুক্তি শেষ হয়ে গেলে তিনি অন্যত্র চলে যাচ্ছেন। আগামী মঙ্গলবার ওয়েস্ট ব্রমের বিপক্ষে সিটির জার্সি গায়ে শেষ ম্যাচ খেলতে নামছেন এই আর্জেন্টাইন। এস্পানেয়ল থেকে ২০০৮ সালে ৬.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন ৩২ বছর বয়সী জাবালেটা। এই সময়ের মধ্যে সিটিজেনদের হয়ে দুটি প্রিমিয়ার লিগ শিরোপাসহ পাঁচটি বড় শিরোপা জয় করেছেন।

এ সম্পর্কে সিটির এক বিবৃতিতে এই আর্জেন্টাইন সম্পর্কে বলা হয়েছে, ‘পাবলো জাবালেটার সাথে এই গ্রীষ্মেই সিটির চুক্তির শেষ হয়ে যাচ্ছে। এরপর সে নতুন কোনো ক্লাবে যোগ দিবে, তবে পেছনে ফেলে যাচ্ছে অনেক সুখকর স্মৃতি। সাম্প্রতিক সময়ে ক্লাবের সেরা দায়িত্ববান ও ভালো মনের একজন মানুষকে ভক্তরা শেষবারের মতো মঙ্গলবারের ম্যাচে তাদের কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাচ্ছে। নিজের অসম্ভব দারুণ এক ব্যক্তিত্ব দিয়েই পাবলো সমর্থকদের মনে জায়গা করে নিয়েছিল।’

সিটির জার্সি গায়ে জাবালেটা ৩৩২টি ম্যাচ খেলেছেন। যদিও এবারের মৌসুমে পেপ গার্দিওলার অধীনে তিনি মাত্র ১১টি ম্যাচে মূল একাদশে জায়গা পেয়েছিলেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে