ব্রেকিং নিউজঃ

স্মিথের ডাবল সেঞ্চুরি, অস্ট্রেলিয়া ৪৬০/৪  ***  বিজয় দিবস উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী  ***  ইন্দোনেশিয়ায় ৭.৩ মাত্রার ভয়াবহ ভূমিকম্প  ***  টি-১০ লিগে পাঞ্জাবি লিজেন্ডসের কাছে হেরেছে সাকিব আল হাসানদের কেরালা কিংস  ***  জুম্মার নামাজের পর ইসরায়েলি সেনার গুলিতে ফিলিস্তিনি নিহত  ***  টি-১০ লিগে তামিম ইকবালের বিধ্বংসী ব্যাটিংয়ে পাখতুনসের জয়  ***  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  সাভার জাতীয় স্মৃতিসৌধে লাখো মানুষের ঢল  ***  নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা, নৈশপ্রহরী আহত  ***  যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে উত্তর কোরিয়ার হুঁশিয়ারি: সমুদ্র নিষেধাজ্ঞা জারি করলে পরমাণু যুদ্ধ
Published: 7 months ago

ম্যানচেস্টার সিটি ছাড়ছেন জাবালেটা



চলতি মৌসুমের শেষে ম্যানচেস্টার সিটির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন পাবলো জাবালেটা। এর মাধ্যমে আর্জেন্টাইন এই তারকার সাথে সিটিজেনদের নয় বছরের সম্পর্ক ছিন্ন হতে যাচ্ছে।

সিটির পক্ষ থেকে বলা হয়েছে মৌসুমের শেষে জাবালেটার সাথে চুক্তি শেষ হয়ে গেলে তিনি অন্যত্র চলে যাচ্ছেন। আগামী মঙ্গলবার ওয়েস্ট ব্রমের বিপক্ষে সিটির জার্সি গায়ে শেষ ম্যাচ খেলতে নামছেন এই আর্জেন্টাইন। এস্পানেয়ল থেকে ২০০৮ সালে ৬.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন ৩২ বছর বয়সী জাবালেটা। এই সময়ের মধ্যে সিটিজেনদের হয়ে দুটি প্রিমিয়ার লিগ শিরোপাসহ পাঁচটি বড় শিরোপা জয় করেছেন।

এ সম্পর্কে সিটির এক বিবৃতিতে এই আর্জেন্টাইন সম্পর্কে বলা হয়েছে, ‘পাবলো জাবালেটার সাথে এই গ্রীষ্মেই সিটির চুক্তির শেষ হয়ে যাচ্ছে। এরপর সে নতুন কোনো ক্লাবে যোগ দিবে, তবে পেছনে ফেলে যাচ্ছে অনেক সুখকর স্মৃতি। সাম্প্রতিক সময়ে ক্লাবের সেরা দায়িত্ববান ও ভালো মনের একজন মানুষকে ভক্তরা শেষবারের মতো মঙ্গলবারের ম্যাচে তাদের কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাচ্ছে। নিজের অসম্ভব দারুণ এক ব্যক্তিত্ব দিয়েই পাবলো সমর্থকদের মনে জায়গা করে নিয়েছিল।’

সিটির জার্সি গায়ে জাবালেটা ৩৩২টি ম্যাচ খেলেছেন। যদিও এবারের মৌসুমে পেপ গার্দিওলার অধীনে তিনি মাত্র ১১টি ম্যাচে মূল একাদশে জায়গা পেয়েছিলেন।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে