ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

চ্যাম্পিয়ন্স লিগের আশা টিকিয়ে রাখল আর্সেনাল



ক্রীড়া ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে লিগের শীর্ষ চারে থাকার কোন বিকল্প নেই আর্সেনালের সামনে। আর স্টোক সিটিকে হারিয়ে সেই আশা টিকিয়ে রাখল আর্সেনাল। স্টোক সিটির মাঠ থেকে ৪-১ গোলের বড় জয় নিয়ে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে আর্সেনাল। শুরুতে গোলের সুযোগও পায় সফরকারীরা। ম্যাচের নবম মিনিটে ওজিলের কর্নার থেকে উড়ে আসা বলে মুসাফির হেড ফিরিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক। ম্যাচের ১৭ মিনিটে বার্লিনের ডান দিক থেকে ক্রসে মনারেলের হেড পোস্টে লাগলে হাতশা বাড়ে আর্সেনালের।

অবশেষে বিরতির তিন মিনিট আগে গোল করে সফরকারী সমর্থকদের আনন্দে ভাসান জিরুড। বাঁ-দিক থেকে বার্লিনের ক্রসে বল জালে জড়ান ফরাসি এই তারকা। বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করেন ওজিল। সানচেজের দারুণ রক্ষণচেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মানির এই মিডফিল্ডার।

ম্যাচের ৬৭ মিনিটে ব্যবধান কমিয়ে লড়াইয়ের আভাস দিয়েছিলেন বদলি নামা ইংলিশ ফরোয়ার্ড ক্রাউচ। তবে ম্যাচের ৭৬ মিনিটে  সানচেজ আর ৮০ মিনিটে অ্যারন র্যারমজির পাসে জিরুদ নিজের দ্বিতীয় গোল করলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল। এই জয়ের পর আর্সেনালের পয়েন্ট ৩৬ ম্যাচে ৬৯। ১ পয়েন্ট বেশি নিয়ে চতুর্থ স্থানে আছে লিভারপুল।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর