ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

ব্রাদার্স-বিজেএমসি ম্যাচ ড্র



ক্রীড়া প্রতিবেদক

ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসির ম্যাচে কেউ কাউকে হারাতে পারেনি। শনিবার ওয়ালটন ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্টের এ খেলাটি ১-১ গোলে ড্র হয়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ লড়াইয়ে শুরু থেকে উভয় দল আক্রমণ-পাল্টা আক্রমণের চেষ্টা করলেও গোল করার মত উৎস খুঁজে পাচ্ছিল না। ফলে প্রথমার্ধ গোল শূন্য ড্র ছিল।

দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটে জুনাপির গোলে ব্রাদার্স এগিয়ে যায় ১-০ গোলে। কিন্তু গোপীবাগের দলটি বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি। ৭৯ মিনিটে সামনিক প্রাপ্ত পেনাল্টি থেকে গোল করে বিজেএমসিকে ১-১ গোলে সমতায় ফেরান। অবশিষ্ট সময়ে আর কোন গোল না হওয়ায় খেলাটি ১-১ গোলে ড্র হয়।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ