ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 2 months ago

ম্যানইউতেই থাকছেন রোমেরো



ক্রীড়া প্রতিবেদক :
আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরো ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকছেন। তার সঙ্গে ক্লাবটি নতুন করে চুক্তিবদ্ধ হওয়ায় ২০২১ সাল পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগেই খেলবেন।

 

ম্যানইউ প্রধান কোচ হোসে মরিনহো আর্জেন্টাইন গোলরক্ষকের প্রশংসা করে বলেন, ‘সার্জিও একজন অসাধারণ পেশাদার গোলরক্ষক। গত মৌসুমে সে দলের জয়ে দারুণ পারফর্ম করেছেন। বিশেষ করে ইউরোপা লিগে অসাধারণ খেলেছেন। ম্যানইউর হয়ে নতুন চুক্তি তার প্রাপ্য ছিল।
গত মৌসুমে রেড ডেভিলসদের হয়ে ১৮ ম্যাচ খেলেছিলেন। শুধু তাই নয়, তিনি ইউরোপা লিগ শিরোপা জয়ী দলেও ছিলেন। ২০১৬-১৭ মৌসুমে লিগে মাত্র দুটি ম্যাচে মূল একাদশে সুযোগ পেয়েছিলেন। দলের এক নম্বর গোলরক্ষক ডেভিড ডি গিয়াকে হটিয়ে মূল একাদশে জায়গা পাওয়াটা সবসময়ই কঠিন ছিল।

 

নতুন চুক্তি প্রসঙ্গে ম্যানইউর ওয়েবসাইটে ৩০ বছর বয়সী রোমেরো বলেন, নতুন ভাবে চুক্তিভুক্ত হতে পেরে আমি দারুণ খুশি। বিশ্বের সেরা ক্লাবগুলোর হয়ে সবাই খেলতে চায়। এ ক্লাবে ভালমানের বেশ কয়েকজন গোলরক্ষক রয়েছেন। আমরা সবসময়ই একে অপরের কাছ থেকে শিখছি। তবে ইউরোপা লিগে ফাইনালে খেলতে পারাটা আমার জন্য অনেক গর্বের মুহূর্ত ছিল।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ