ব্রেকিং নিউজঃ

বঙ্গোপসাগরে বছরের সর্বোচ্চ জোয়ার, উচ্চতা সাড়ে ১০ ফুট  ***  নয়া অ্যাকশনে মোস্তাফিজ  ***  অস্ত্রবিরতি সত্ত্বেও সিরিয়ার বিদ্রোহী নিয়ন্ত্রিত শহরে হামলা, নিহত ৮  ***  আগামিকাল বুধবার থেকে পবিত্র জিলক্বদ মাস গণনা শুরু  ***  পাকিস্তানকে অত্যাধুনিক হেলিকপ্টার দিলো রাশিয়া  ***  ভারতের ১৪তম রাষ্ট্রপতি হিসেবে আজ শপথ নিচ্ছেন রামনাথ কোবিন্দ  ***  কক্সবাজারে প্রবল বর্ষণে পাহাড় ধস : নিহত ৪, আহত ৫ জন  ***  সারাদেশে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহ শুরু, চলবে ৯ আগস্ট পর্যন্ত  ***  ভারতের গুজরাটে বন্যা পরিস্থিতির অবনতি, সরিয়ে নেয়া হয়েছে ২৫ হাজার মানুষকে  ***  ঢাকায় জেলা প্রশাসক সম্মেলন শুরু হচ্ছে আজ
Published: 1 week ago

এ্যাস্টন ভিলার অধিনায়ক টেরি



ক্রীড়া প্রতিবেদক :
আসন্ন ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির দীর্ঘদিনের সাবেক অধিনায়ক জন টেরি এ্যাস্টন ভিলার নতুন অধিনায়ক মনোনীত হয়েছেন।

 

৩৬ বছর বয়সী টেরি ভিলার অধিনায়ক হিসেবে ওয়েলসের সেন্ট্রাল ডিফেন্ডার জেমস চেস্টারের স্থলাভিষিক্ত হয়েছেন। ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে ২০১৭-১৮ মৌসুমে টেরির অধিনায়কত্বের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

 

উল্লেখ্য চেলসি থেকে গত মৌসুমে টেরি ভিলার সঙ্গে এক বছরের চুক্তিতে দ্বিতীয়-টায়ারে যোগ দিয়েছিলেন। অন্যদিকে জেমস স্ট্যামফোর্ড ব্রিজে দীর্ঘ ২২ বছর কাটানোর পরে গত মৌসুমে চেলসি থেকে বিদায় নেন। ব্লুজদের হয়ে দীর্ঘ ক্যারিয়ারে টেরি পাঁচটি প্রিমিয়ার লিগ, পাঁচটি এফএ কাপ ও ২০১২ সালের চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয় করেন।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ