ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

মিডিয়া ফুটবলে সেমিফাইনালে ওঠার লড়াই



ক্রীড়া প্রতিবেদক

মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্টে শেষ চার নিশ্চিত করেছে ঢাকা ট্রিবিউন, আরটিভি, ইনকিলাব ও জাগো নিউজ।

বুধবার টুর্নামেন্টের রবিন লিগের শেষ ছয়টি ম্যাচ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে ঢাকা ট্রিবিউন ১-০ গোলে নিউজ বাংলাদেশকে হারিয়ে শেষ আটে জায়গা করে নেয়। জয়ী দলের বায়জিদ ম্যাচসেরার পুরস্কার পান।

দ্বিতীয় ম্যাচে বিডি নিউজের কাছে ০-১ গোলে হেরেছে মানবকন্ঠ। ম্যাচসেরা হন বিডিনিউজের মোবারক। তৃতীয় ম্যাচে রফিকের গোলে রাইজিং বিডিকে হারিয়েছে কালেরকন্ঠ।  ম্যাচসেরার পুরস্কার পান রফিক।

উত্তেজনা পর্ণ চতুর্থ ম্যাচে ইন্ডিপেন্ডেন্টকে ১-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে  আরটিভি। বিজয়ী দলের রুহুল আমিন ম্যাচসেরা হন। ইনকিলাব ও মানব জমিনের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ফলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয় ইনকিলাব। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান ইনকিলাবের কামরুল।

দিনের শেষ ম্যাচে বাবুর একমাত্র গোলে বাংলাদেশ প্রতিদিনকে হারায় জাগো নিউজ। এ জয়ে দুই ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে শেষ আট নিশ্চিত করে তারা। ম্যাচসেরা হন জয়ী দলের বাবু।

১১ মে বৃহস্পতিবার কোয়ার্টার ফাইনালে সকাল ৮টায় ঢাকা ট্রিবিউন ও বিটিভি, ১০টায় বৈশাখী টিভি ও আরটিভি, ১১টায় এসএ টিভি ও ইনকিলাব এবং ১২টায় চ্যানেল আই ও  জাগো নিউজ মোকাবেলা করবে।

বাংলা রিপোর্ট ডটকম/এমএ