ব্রেকিং নিউজঃ

লাখো মানুষের অংশগ্রহণে মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত  ***  টি-টেনে সাকিবদের ম্যাচ আজ রাত দশটায়, তামিমদের বারোটায়  ***  ইংল্যান্ডের ১ম ইনিংসে সংগ্রহ ৪০৩, অস্ট্রেলিয়া ১৮০/৩  ***  টি-১০ লিগে প্রথম হ্যাটট্রিক আফ্রিদির, বিধ্বস্ত শেবাগরা  ***  বিকালে লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর জানাজা  ***  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  ***  ঢাকা-টাঙ্গাইল সড়কে ৩০ কিলোমিটার যানজট  ***  পূর্ব জেরুজালেমে দূতাবাস খুলতে চায় লেবানন  ***  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী ৭দিন ধরে নিখোঁজ  ***  মুন্সীগঞ্জে গজারিয়ায় নামাজে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮
Published: 6 months ago

রিয়াল ছাড়ছেন রোনালদো



ক্রীড়া প্রতিবেদক : পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ২০২৬ সাল পর্যন্ত লা লিগার রিয়াল মাদ্রিদেই থাকতে চেয়েছিলেন। কিন্তু ৩১ বছর বয়সী রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির মামলা নিয়ে স্প্যানিশ কর্তৃপক্ষের বাড়াবাড়ি আর এ ঘটনায় প্রিয় ক্লাবের সমর্থন না পাওয়ায়ই স্পেন ছাড়তে চাচ্ছেন। এর আগে বার্সোলোনার লিওনেল মেসির বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠলে তিনি তার ক্লাবের সমর্থন পেয়েছিলেন। কিন্তু রিয়াল রোনালদোকে সে সমর্থন দিচ্ছে না। তাই রাগেক্ষোভে দল ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। রোনালদোর বিরুদ্ধে ১ কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকির অভিযোগ উঠেছে। তবে তার আইনজীবীরা এ অভিযোগ সরাসরি অস্বীকার করেছেন। পর্তুগিজ পত্রিকা ‘এ বোলা’ জানিয়েছিল এ খবর। স্প্যানিশ রেডিও মার্কায় রোনালদোর খুব কাছের এক সাংবাদিক নুনো লুজও সত্যতা স্বীকার করেছেন। মার্কাকে তিনি জানিয়েছেন, রোনালদো স্পেনে না খেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। সে এখন নতুন ক্লাব খুঁজচ্ছে।
রোনালদো ক্লাব ছাড়ছেন এমন কথা রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকেও জানিয়ে দিয়েছেন। রোনালদোর ক্লাব ছাড়ার ইচ্ছের কথা শোনার ২৪ ঘণ্টার মধ্যেই বিবৃতি দিয়েছে ক্লাব। বিবৃতিতে বলেছে ইচ্ছের বিরুদ্ধে রোনালদোকে আটকে রাখার ইচ্ছে নেই রিয়ালের। সূত্র: মার্কা, এএস।