ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

সিনিয়র ডিভিশন ফুটবলে ওয়ারীর জয়



ওয়ারী ক্লাব সাইফ পাওয়ারটেক ঢাকা মহানগরী সিনিয়র ডিভিশন ফুটবল লিগে সহজ জয় পেয়েছে। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম সোমবার গুরুত্বপূর্ণ ম্যাচে তারা ২-০ গোলে বাসাবো তরুণ সংঘকে পরাজিত করে। এ জয়ের ফলে ৯ ম্যাচ শেষে ওয়ারী ৬ জয়, এক ড্র আর ২ হারে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে।

অন্যদিকে সমান খেলায় বাসাবো ৩ জয়, ৪ ড্র এবং ২ হার নিয়ে ১৩ পয়েন্ট নিয়ে পিডব্লিউডি স্পোর্টিং ক্লাবের সঙ্গে যুগ্মভাবে চতুর্থ স্থানে রয়েছে।

মাঠে বল গড়ানোর পর থেকে উভয় দলই আক্রমণাত্মক হয়ে উঠে। ১০ মিনিটে ওয়ারীর সবুজের পাস থেকে অধিনায়ক সাদ্দামের শট বাসাবের গোলরক্ষক রুখে দেন। পাল্টা আক্রমণে বাসাবোর কাজলের দুর্দান্ত শট ডি-বক্সের বাইরে থেকে গোলরক্ষক ফিরিয়ে দেন।

১৭ মিনিটে ওয়ারীর আরিফের পাসে টিটু এবং টিটুর থেকে আব্দুল্লাহর শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

৪০ মিনিটে অবশ্য পুরনো ঢাকার দল গোলের দেখা পায়। চমৎকার  আক্রমণ থেকে সাব্বিরের ঠেলে দেয়া বলে আব্দুল্লাহ বাম পায়ের শটে ওয়ারীকে ১-০ গোলে এগিয়ে নেন। ফলে প্রথমার্ধে এক গোলের লিড পায় ওয়ারী।

দ্বিতীয়ার্ধের শুরুতে বেশ কিছু জোরালো আক্রমণ করে ওয়ারী প্রতিপক্ষের সীমানায় চড়াও হয়ে খেলার চেষ্টা করে। কিন্তু আরাফাতের পাসে টিটু ফের আরাফাত সাব্বিরকে পাস দিলে তার শট গোলরক্ষকের দৃঢ়ভাবে রুখে দেন। পাল্টা আক্রমণে তুহিনের পাস থেকে কাজল গোল করতে ব্যর্থ হন।

তবে ৫০ মিনিটে আব্দুল্লাহর গোলে ওয়ারী ২-০ গোলে এগিয়ে যায়। অবশিষ্ট সময়ে বাসাবো একাধিকবার আক্রমণ পেয়ে গোল পরিশোধ করতে পারেনি।

৯ মে মঙ্গলবার বাড্ডা জাগরণী সংসদ ও ফ্রেন্ডস সোশাল ওয়েল অর্গানাইজেশন একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলাটি শুরু হবে বিকেল সাড়ে তিনটায়।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএ