ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

টসে হেরে ব্যাটিং করতে নামছে বাংলাদেশ



ক্রীড়া প্রতিবেদক:

 

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে টসে হেরে ব্যাটিং করতে মাঠে নামছে বাংলাদেশ। আজ বার্মিংহ্যামের এজবাস্টনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টসে জিতে ফিল্ডিং নিয়ে টাইগারদের ব্যাটিং করার আমন্ত্রণ জানায়। বিকেল সাড়ে তিনটায় খেলাটি শুরু হবে এবং মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস-১ সরাসরি সম্প্রচার করবে।

 

ফাইনালে ওঠার লড়াইয়ে কোন দলই সেরা একাদশে পরিবর্তন আনেনি। আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। তবে প্র ঠান্ডা ও বাতাস বিরাজ করছে বামিংহ্যামে। বাংলাদেশ ব্যাটিংয়ে নিজেদের সেরাটা দেখিয়ে একটি ফাইটিং স্কোর গড়ে তুলবে এমনটাই প্রত্যাশা করছেন ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত অভিজ্ঞমহল। এদিকে ভারত জয়ের চাপ নিয়ে কতটা ময়দানি লড়াইয়ে টাইগারদের বিপক্ষে ভালো খেলে দেখার বিষয়।
সেমিফাইনাল নিয়ে টাইগার অধিনায়ক মাশরাফি আগের দিনই জানিয়ে দিয়েছেন ভারতের বিপক্ষে তারা কোনো চাপ অনুভব করছেন না। আর দশটার ম্যাচের মতই স্বাভাবিক খেলাটা খেলে যেতে চান। কিন্তু ভারতীয় অধিনায়ক কোহলি কালই স্বীকার করেছেন, বাংলাদেশ দুর্দান্ত খেলছে। তারা চাপ অনুভব করছেন। টাইগারদের সামনে এখন স্বপ্নের ফাইনাল হাতছানি দিচ্ছে। কিন্তু পড়শি দেশের শক্তিশালী ব্যাটিং ও বোলিং লাইনের সামনে তারা কতটা নিজেদের মেলে ধরবে সেটাই দেখার বিষয়। তবে সমর্থকরা আশায় বুক বেধে আছেন বার্মিংহ্যাম থেকে নিশ্চয়ই সুসংবাদ দেবেন লড়াকু দলনায়ক মাশরাফি।
বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।
ভারত একাদশ :
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, রবীচন্দ্রন অশ্বিন ও জাস্প্রিত বুমরাহ।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ