ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

সিরিজের প্রথম ম্যাচে অধিনায়ক সাকিব



স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেদের ঝালিয়ে নিতে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে বাংলাদেশ ক্রিকেট দল। ১২ মে স্বাগতিকদের বিপক্ষে প্রথম ম্যাচেই মাঠে নামবে বাংলাদেশ। আর এ ম্যাচে টাইগারদের নিয়মিত অধিনায়ক মাশরাফির পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে স্লো ওভার রেটের কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর তাই ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামা হচ্ছে না মাশরাফির।

এদিকে সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষ করে তিন জাতি ক্রিকেট খেলতে রোববার আয়ারল্যান্ডে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ দলের ফ্লাইট ছিল স্থানীয় সময় সকাল ৭টা ৫০ মিনিটে। কিন্তু বিমানের কারিগরি ত্রুটিতে সেটি ছেড়েছে সাড়ে নয়টায়।

দলের সঙ্গে থাকা বিসিবির ক্রিকেট পরিচালনা ব্যবস্থাপক সাব্বির খান জানিয়েছেন, কারিগরি ত্রুটির কারণে ৭০ মিনিট বসে থাকার পর বিমান থেকে আবার নেমে যেতে হয় গোটা দলকে। তবে সমস্যাটার দ্রুতই সমাধান হয়।

আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিকরা ছাড়াও আছে নিউজিল্যান্ড। ১২ মে থেকে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে ১০ মে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর