ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

সিরিজের প্রথম ম্যাচে অধিনায়ক সাকিব



স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেদের ঝালিয়ে নিতে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে বাংলাদেশ ক্রিকেট দল। ১২ মে স্বাগতিকদের বিপক্ষে প্রথম ম্যাচেই মাঠে নামবে বাংলাদেশ। আর এ ম্যাচে টাইগারদের নিয়মিত অধিনায়ক মাশরাফির পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে স্লো ওভার রেটের কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর তাই ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামা হচ্ছে না মাশরাফির।

এদিকে সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষ করে তিন জাতি ক্রিকেট খেলতে রোববার আয়ারল্যান্ডে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ দলের ফ্লাইট ছিল স্থানীয় সময় সকাল ৭টা ৫০ মিনিটে। কিন্তু বিমানের কারিগরি ত্রুটিতে সেটি ছেড়েছে সাড়ে নয়টায়।

দলের সঙ্গে থাকা বিসিবির ক্রিকেট পরিচালনা ব্যবস্থাপক সাব্বির খান জানিয়েছেন, কারিগরি ত্রুটির কারণে ৭০ মিনিট বসে থাকার পর বিমান থেকে আবার নেমে যেতে হয় গোটা দলকে। তবে সমস্যাটার দ্রুতই সমাধান হয়।

আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিকরা ছাড়াও আছে নিউজিল্যান্ড। ১২ মে থেকে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে ১০ মে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে টাইগাররা।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর