ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

চ্যাম্পিয়ন্স ট্রফির দল ঘোষণা ভারতের



স্পোর্টস ডেস্ক

দীর্ঘ নাটকীয়তা সব ধরনের জল্পনা-কলপনার অবসান ঘটিয়ে সমাধানের ইঙ্গিত দিয়েছে আইসিসি বনাম বিসিসিআইয়ের লড়াইয়ে। ‘তিন মোড়ল’ নীতি বাতিল করায় চ্যাম্পিয়ন্স ট্রফিতে যাওয়া না যাওয়া নিয়ে সিদ্ধান্তহীনতায় দুলতে থাকা ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অবশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দল ঘোষণা করেছে ভারত। বিরাট কোহলিকে অধিনায়ক করে সোমবার ১৫ সদস্যের স্কোয়াড চূড়ান্ত করে দেশটির ক্রিকেট বোর্ড।

দলে চমক বলতে একজন-মোহাম্মদ শামি। দীর্ঘদিন পর দলে ফিরলেন তিনি। ২০১৫ বিশ্বকাপের সেমির পর আর ভারতের হয়ে ওয়ানডে খেলেননি শামি। চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়ে আবারও ফিরলেন এই ভারতীয় পেসার।

ইনজুরি কাটিয়ে ফিরেছেন রোহিত শর্মা। হরভজন সিংকে নিয়ে গুঞ্জন চললেও ফেরা হয়নি তার। গত ২৫ এপ্রিল ছিল দল ঘোষণার শেষ দিন। কিন্তু প্রায় দুই সপ্তাহ পরে দল ঘোষণা করল ভারত।

ভারতের চ্যাম্পিয়ন্স ট্রফির দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, যুবরাজ সিং, আজিঙ্কা রাহানে, মনিশ পান্ডে, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডে, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরা, উমেশ যাদব ও মোহাম্মদ সামি।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর