ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

মাত্র ১৫ বলে অর্ধশত সুনিল নারিনের



সুনিল নারিন মূলত একজন বোলার হলেও এবারের আইপিএলে ব্যাটসম্যান হিসেবে সুনাম কুড়িয়েছেন। আর আজ যা করে দেখালেন তা রীতিমতো অসাধারণ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ব্যাট করতে নেমে মাত্র ১৫ বলে অর্ধশত রান করেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা এই ক্যারিবীয় ক্রিকেটার।

ব্যাঙ্গালুরুর দেয়া ১৫৯ রানের জয়ের টার্গেট সামনে রেখে এদিন ওপেনিং করতে নামেন ক্রিস লিন ও সুনিল নারিন। ১৫ বলে ব্যক্তিগত অর্ধশত পূরণ করেন নারিন। ১৭ বল খেলে ৫৪ রান করে আউট হন তিনি। তার এই টর্নেডো ইনিংসে ছয়টি চার ও চারটি ছক্কার মার রয়েছে।

টি-২০ ক্রিকেটে এটিই সুনিল নারিনের প্রথম অর্ধশত। এর আগে এই ফরম্যানে তার সর্বোচ্চ রান ছিল ১৭ বলে ৪২।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে কম বলে অর্ধশত করার রেকর্ড ছিল ইউসুফ পাঠানের। ২০১৪ সালে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৫ বল খেলে হাফ সেঞ্চুরি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা ইউসুফ পাঠান। আজ সেই রেকর্ডে ভাগ বসালেন সুনিল নারিন।

কেকেআর-এর বিপক্ষে ৬ উইকেটে হেরে যাওয়ায় ১২টি ম্যাচ খেলে দুটিতে জিতে পয়েন্ট টেবিলে সবার নিচে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর। অর্থাৎ তাদের বিদায় ইতোমধ্যে নিশ্চিত হয়ে গেছে। অন্যদিকে, ১১টি ম্যাচ খেলে সাতটিতে জিতে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে