ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

গাজীর জয়যাত্রা অব্যাহত



ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সের জয়যাত্রা অব্যাহত রয়েছে। লিগে এখন পর্যন্ত সাত ম্যাচে অংশ নিয়ে সবক’টিতেই জিতেছে তারা। শনিবার সপ্তম রাউন্ডের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে গাজী ১০ রানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। সপ্তম ম্যাচে এটি ব্রাদার্সের পঞ্চম হার।

সাভারে বিকেএসপি’র তিন নম্বর মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে গাজী। শুরুটা ভালো হয়নি তাদের। স্কোর বোর্ডে ২৭ রান উঠতেই ২ উইকেট হারিয়ে বসে গাজী। তৃতীয় উইকেটে সোহরাওয়ার্দি শুভকে নিয়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন ওপেনার আনামুল হক। সামাল দিয়ে ৮৯ রানের জুটিও গড়েন তারা।

রান আউটের ফাঁদে পড়ে শুভ ৪১ রানে বিদায় নিলেও, সেঞ্চুরির স্বপ্ন দেখছিলেন আনামুল। কিন্তু দুর্ভাগ্য তার। তাই ৯৭ বলে ৯৩ রান তুলে থামতে হয় তাকে। তার ১৫০ মিনিটের ইনিংসের পাঁচটি চার ও চারটি ছক্কার মার রয়েছে। এছাড়া অধিনায়ক নাদিফ চৌধুরির ৫৫ বলে ৩৩ রানের কল্যাণে ২৩৬ রানে গুটিয়ে যায় গাজী। ব্রাদার্সের মোহাম্মদ সাদ্দাম ও অধিনায়ক অলক কাপালি ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় শুরুতেই বিপদে পড়ে ব্রাদার্স। ৩১ রানে ৩ উইকেট হারিয়ে বসে তারা। চতুর্থ উইকেটে কাপালি ও ভারতীয় মানবিন্দার বিসলার ৭৮ রানের জুটি ম্যাচে ফিরে ব্রাদার্স। কিন্তু কাপালি ৪৯ ও বিসলা ৫৬ রানে ফিরলে, পরের দিকের কোন ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেনি। শেষ পর্যন্ত ২২৬ রানেই গুটিয়ে যায় গোপীবাদের দলটি। গাজীর পক্ষে আবু হায়দার নেন চার উইকেট। ম্যাচ সেরা হন আনামুল।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে