ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

ম্যাককালামের আইপিএল শেষ



হামস্ট্রিং ইনজুরির কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটে আর খেলতে পারছেন না গুজরাটের নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।

ফলে আইপিএল শেষ হবার আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হলো ম্যাককালামকে।

গেল বৃহস্পতিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন ম্যাককালাম। ফলে ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো ও অস্ট্রেলিয়ার এন্ড্রি টাই’র পর ইনজুরির কারণে গুজরাটের স্কোয়াড থেকে বাদ পড়লেন ম্যাককালামও। এতে বর্তমান স্কোয়াডে গুজরাটের বিদেশী খেলোয়াড় কোটা হলো- ডোয়াইন স্মিথ, অ্যারন ফিঞ্চ, জেমস ফকনার ও সংযুক্ত আরব আমিরাতের চিরাগ সুরি।

নিজের ইনজুরির ব্যাপারে টুইটারে ম্যাককালাম বলেন, ‘ইনজুরি খেলার একটি অংশ। টুর্নামেন্টের সূচি একদম ঠাসা ও লম্বা ভ্রমণ খুব বিরক্তিকর। কিন্তু ইনজুরিতে আর কোনো পথ খোলা থাকলো না।’

চলমান আসরে ১১ ম্যাচে ৩১৯ রান করেছেন ম্যাককালাম। সর্বোচ্চ রানের তালিকায় দ্বিতীয়স্থানে রয়েছেন তিনি। গেল আসরে ৩৫৪ রান করেছিলেন এই কিউই ক্রিকেটার। আর এখন পর্যন্ত ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে রয়েছে গুজরাট।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে