ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

বিসিবির নির্বাচন ৩১ অক্টোবর



ক্রীড়া প্রতিবেদক :
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন তারিখ ঘোষণা করেন। ফলে বিসিবির বহুল কাঙ্খিত এ নির্বাচন চলতি মাসের ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে।

নির্বাচনী তফসিল ঘোষণা অনুযায়ী ১৬ অক্টোবর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১৭ অক্টোবর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি গ্রহণ এবং শুনানি এবং একই দিন বিকাল ৫টায় চূড়ান্ত ভোটার তালিকা ঘোষণা, ২০ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ, ২৪ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ২৫ অক্টোবর মনোনয়নপত্র বাছাই এবং চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ২৮ অক্টোবর প্রার্থীর ব্যাপারে আপিল গ্রহণ ও শুনানি, ২৯ অক্টোবর সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার ও একইদিন বেলা ১টায় চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ এবং ৩১ অক্টোবর নির্বাচন।

উল্লেখ্য ৩১ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিসিবির বোর্ড রুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তবে ফল ঘোষণা হবে পরদিন বিকাল ৩টায়। মোট ২৩টি ক্যাটাগরিতে পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্যটাগরি-১ এ পরিচালক পদে ১০জন, ক্যাটাগরি-২ এ পরিচালক পদে ১২জন এবং ক্যাটাগরি-৩ এ পরিচালক পদে ১জন।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ