ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

পাকিস্তানে কোহলির জন্য এ কেমন বিয়ের প্রস্তাব?



বাংলা রিপোর্ট ডেস্ক:
ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক তিনি। হ্যাঁ বিরাট কোহলির কথা বলছিলাম। বিরাট কোহলি বহু প্রেমের প্রস্তাব, বিয়ের প্রস্তাব পেয়েছেন। কিন্তু আজ পর্যন্ত এমন প্রস্তাব পেয়েছেন কিনা সন্দেহ!

বিরাট কোহলির ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রচুর। শুধু ভারতে নয়, বিদেশেও কোহলির ভক্তের সংখ্যা অগণন। সম্প্রতি পাকিস্তানে ফিরেছে ক্রিকেট। বিশ্ব একাদশের সঙ্গে খেলা ছিল পাকিস্তানের। বিভিন্ন দেশের ক্রিকেটার পাক-মুল্লুকে খেলতে এলেও কোহলি ও মহেন্দ্র সিংহ ধোনি আসেননি। আর তাতেই মন খারাপ পাকিস্তানিদের।

কোহলির জন্যই চোখের পানি ফেলছেন পাকিস্তানিরা। পাকিস্তানে কোহলির ভক্তের সংখ্যা প্রচুর। কোহলির ব্যাটে মজে থাকে পাকিস্তান। কোহলি না যাওয়ায় পাকিস্তানিরা দুঃখিত। সেই দুঃখের প্রতিফলন ফুটে উঠেছে তাঁদের প্ল্যাকার্ডে। এরকমই একটি প্ল্যাকার্ডে বিরাট কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। সেই প্রস্তাব সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়।

কোহলিকে অবশ্য বিয়ের প্রস্তাব দেননি কোনো প্রমিলা। এক পুলিশ কর্মী কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। পাকিস্তান বনাম বিশ্ব একাদশের খেলা চলাকালীন পুলিশ কর্মীটির হাতে সেই প্ল্যাকার্ড দেখা গেছে। সোশ্যাল সাইটে সেই ছবিটি দেখার পরে অনেকেই অবশ্য হাসিমস্করা করেছেন।

ভারত জাতীয় ক্রিকেট দলের দলপতি বিরাট কোহলির জন্য এ কেমন বিয়ের প্রস্তাব! এমন অদ্ভুত বিয়ের প্রস্তাব আদৌ শুনেছেন কেউ?

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে