ব্রেকিং নিউজঃ

গেইলের ব্যাটিং ঝড় ও পেরেরার অবিশ্বাস্য বোলিংয়ে জয় পেল রংপুর  ***  অবশেষে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে  ***  রাজশাহী কিংসকে ২ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স; স্কোর: রাজশাহী ১৬৬/৮, খুলনা টাইটান্স ১৬৮/৮  ***  চট্রগ্রামের হামজারবাগে ট্রেনের ধাক্কায় ব্যাংক কর্মকতা নিহত  ***  বিরোধী মত দমন করে নতুন করে সম্প্রাচার আইন করা হচ্ছে, অভিযোগ বিএনপির নেতাদের  ***  ১৯৭১ সালে ২৬ শে মার্চ পযর্ন্ত যাদের বয়স ১৩ বছরের নিচে তারা মুুক্তিযোদ্ধা হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে না, সরকারের এই সিদ্ধান্ত কেন অবৈধ হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল  ***  আগামী শীতকালীন অধিবেশনে জাতীয় সম্প্রাচার আইন পাসের জন্য সংসদে তোলা হবে: তথ্যমন্ত্রী  ***  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামাতের নেতা আব্দুল আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় আজ  ***  রংপুর সিটি করপোরেশনের মেয়র পদে কাওসার জামান বাবলাকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর  ***  পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে, জানিয়েছেন দেশটির পার্লামেন্টের স্পিকার
Published: 2 months ago

নাম জানলে চমকাবেন হৃতিক রোশনের সঙ্গে কোন ক্রিকেটার প্রেম করতে চায়?



বাংলা রিপোর্ট ডেস্ক:
হৃতিক রোশন বক্স অফিসে সাম্প্রতিককালে সেভাবে প্রভাব ফেলতে না পারলেও, তাঁর গ্রিক ভাস্কর্যের মতো শরীর আবারো আলোচনার শিরোনামে ওঠে এসেছে।

শর্মিলা ঠাকুর, মনসুর আলি খান পতৌদি, সঙ্গীতা বিজলানি, মহম্মদ আজাহারউদ্দিন, গীতা বসরা, হরভজন সিংহ। এবং সাম্প্রতিককালে আনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বলিউড ও ক্রিকেটের সম্পর্ক নতুন কিছু নয়। এখন ভারতীয় মহিলা ক্রিকেটের হার্টথ্রব স্মৃতি মান্ধানাও জানালেন নিজের পছন্দের কথা। এক অনুষ্ঠানে এসে তিনি জানিয়ে দিলেন হৃতিক রোশনের সঙ্গে ডেটিংয়ে যেতে চান তিনি।

চলতি বছরের বিশ্বকাপে জোড়া সেঞ্চুরি করে স্মৃতি প্রচারের লাইমলাইটে চলে এসেছিলেন। তারপর উঠতি মহিলা ক্রিকেটারদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেন তিনি। তবে ক্রিকেট নয়, অনুষ্ঠানে স্মৃতি সিনেমার প্রতি দুর্বলতা প্রকাশ করলেন। জানিয়ে দিলেন, যদি সুযোগ হয়, তাহলে হৃতিকের সঙ্গে ডেট করতে চান তিনি। পাশাপাশি জানালেন, অরিজিৎ সিংহ তাঁর প্রিয় গায়ক।

স্মৃতি মান্ধানার পাশাপাশি সেই অনুষ্ঠানে হাজির ছিলেন তাঁর জাতীয় দলের দুই সতীর্থ ঝুলন গোস্বামী ও ভেদা কৃষ্ণমূর্তি। বাঙালিদের আইকন ঝুলন আবার জানালেন, বলিউড নয়, হলিউডের কোনো সুপারস্টারের সঙ্গেই প্রেম করতে পছন্দ করবেন তিনি। ভেদা কৃষ্ণমূর্তির পছন্দের পুরুষ আবার রণবীর সিংহ। সেই অনুষ্ঠানে প্রত্যেকেই মহিলাদের ক্রিকেটের উন্নতির জন্য বোর্ডের প্রশংসা করেন।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে