ব্রেকিং নিউজঃ

এবার সু চির খেতাব ফিরিয়ে নিল ‘ডাবলিন সিটি কাউন্সিল’  ***  রোনালদো-বেলের গোলে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ  ***  নেতাকর্মীদের নিয়ে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বেগম খালেদা জিয়ার শ্রদ্ধা  ***  ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ২৪ জানুয়ারি  ***  ঢাবির প্রশ্ন ফাঁসে রাবি ছাত্রসহ আটক ১০  ***  টেকনাফে রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে স্কুলসহ ২৫ দোকান পুড়ে ছাই  ***  জেরুজালেমকে ট্রাম্পের স্বীকৃতি আন্তর্জাতিক আইনের সুস্পষ্ট লঙ্ঘন : আব্বাস  ***  ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ  ***  মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতির শ্রদ্ধা  ***  ট্রাম্পের ঘোষণা প্রত্যাখ্যান, জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে স্বীকৃতি দিলো ওআইসি
Published: 3 months ago

বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলছেন না স্টেইন



ক্রীড়া প্রতিবেদক :
দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইন কাঁধের ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে না উঠায় বাংলাদেশের বিপক্ষে তার টেস্ট ম্যাচ খেলা হচ্ছে না। এ পেসার ২০১৬ সালে অস্ট্রেলিয়া সফরের পর থেকে প্রোটিয়া দলে অনুপুস্থিত।

টেস্ট ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী শন পোলকের চেয়ে মাত্র চার উইকেট দূরে রয়েছেন স্টেইন। ইনজুরিতে পড়ার ছয় মাস পরই তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন বলে ধারণা করা হচ্ছিল। কিন্তু সেটা আর সম্ভব হচ্ছে না। তাকে আরো বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। ফলে তাকে মাঠের বাইরেই থাকতে হচ্ছে।

ইএসপিএন ক্রিকইনফোকে স্টেইন বলেন, আমি না খেলার সিদ্ধান্ত নিয়েছি। ভালভাবেই বোলিং করতে পারছি। কিন্তু টেস্ট ক্রিকেটের চাপ নিতে পারছি না। যে কারণে এখনই মাঠে নামাটা ঠিক হবে না মনে করছি।

এ তারকা পেসার বলেন, আরো কয়েক বছর ক্রিকেট খেলার ইচ্ছে পোষণ করছি। অক্টোবরে টেস্ট খেলার ঝুঁকি নেয়াটা আমার জন্য ঠিক হবে না। তাই বাংলাদেশের বিপক্ষে ওয়ারডে সিরিজে খেলার চেষ্টা করবো।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ