ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

আয়ারল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ



ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

১৮ ওভারে আয়ারল্যান্ড সংগ্রহ করেছে ৩ উইকেটে ৭৩ রান। শুরুতেই আইরিশ শিবিরে আঘাত হানেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। দলীয় শূন্য রানেই ওপেনার স্টার্লিংকে ফিরিয়ে দেন মুস্তাফিজ। সাব্বিরের হাতে ক্যাচ দিয়ে কোনো রান না করেই বিদায় নেন তিনি।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক পোর্টার ফিল্ড। মাত্র ২২ রান করে আউট হন তিনি। দলীয় রান তখন। আর উইকেটটি নেন বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। এরপর দলীয় ৬১ রানে সাকিব আল হাসান বালবিরনিকে সরাসরি বোল্ড করে দিলে তৃতীয় উইকেট হারায় আয়ারল্যান্ড।

এ ম্যাচে দলে একটি পরিবর্তন এনে মাঠে নেমেছে টাইগাররা। অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের পরিবর্তে সেরা একাদশে সুযোগ পেয়েছেন স্পিনার সানজামুল ইসলাম। এ ম্যাচ দিয়েই অভিষেক হলো এ তরুণ স্পিনারের।

আয়ারল্যান্ড দলেও একটি পরিবর্তন এসেছে। একাদশ থেকে বাদ পড়েছেন সিমি সিং। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন এড জয়েস।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ : উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং, এড জয়েস, নেইল ও ব্রায়ান, অ্যান্ডি ব্যালবিরনি, কেভিন ও ব্রায়ান, জর্জ ডকরেল, গ্যারি উইলসন, ব্যারি ম্যাকার্থি, পিটার চেইজ এবং টিম মুরতাহ।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে