ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

২ কোটিতেও খুশি নন কোহলিরা!



ক্রীড়া ডেস্ক

দুই মাস আগেই বেতন বেড়ে দ্বিগুণ হয়েছে। কিন্তু তাতেও খুশি নন বিরাট কোহলিরা। নতুন করে বেতন বাড়ানোর দাবি নিয়ে সোচ্চার হয়েছেন তারা।

ক্রিকেটারদের টাকা বাড়ানোর দাবিতে ভারতীয় বোর্ডের প্রশাসনিক কমিটির সঙ্গে বৈঠকে বসতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।  অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে তুলনা করে কোহলির দাবি, ভারতীয় ক্রিকেটারদের আরও বেশি টাকা পাওয়া উচিত।

আইপিএল ফাইনালের দিন এই আর্থিক ইস্যুতেই তিনি বোর্ডের প্রশাসনিক কমিটির সঙ্গে বৈঠক করবেন। সেখানে গ্রেড এ-র ক্রিকেটারদের টাকা বাড়ানোর প্রস্তাব দেবেন। পাশাপাশি যারা তিন ফরম্যাটেই খেলছেন তারা যেন অন্যদের থেকে অর্থ বেশি পান সেদিকে নজর দেওয়ার প্রস্তাব দেবেন।

মার্চে বেতন বাড়ানার ফলে ‘এ’ ক্যাটাগরির একজন ক্রিকেটার বছরে ২ কোটি রুপি পাবেন। আগে যেটা ছিল এক কোটি রুপি।

তবে ইংল্যান্ডের ‘এ’ ক্যাটাগরির খেলোয়াড়দের চেয়ে এখনো তাদের বেতন অনেক কম। অ্যালিস্টার কুক ও জো রুটরা কোহলিদের চেয়ে ৭ লাখ পাউন্ড বেশি বেতন পান। অস্ট্রেলিয়ার ‘এ’ ক্যাটাগরির খেলোয়াড়দের বেতনও ভারতীয়দের চেয়ে বেশি।
বাংলা রিপোর্ট ডটকম/এইচআর