ব্রেকিং নিউজঃ

সাগরে নিম্নচাপ: বন্দরে ৩ নম্বর সংকেত  ***  দুই শর্তে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় জামিন পেলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া  ***  ক্যালিফোর্নিয়ায় হেপাটাইটিস-এ ভাইরাসে ১৯ জনের মৃত্যু  ***  পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২, আহত ৬  ***  'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় আজ চীন যাচ্ছেন জেসিয়া, কিন্তু কী নিয়ে যাচ্ছেন তিনি?  ***  মেসির শততম গোলে জয় পেল বার্সা  ***  অভিষেকেই ইমামের সেঞ্চুরি, দুই ম্যাচ হাতে রেখে সিরিজ জিতল পাকিস্তান  ***  যুক্তরাষ্ট্রে আবারো বন্দুকধারীর হামলা, নিহত ৩  ***  ১০৪ রানে হারল বাংলাদেশ, সিরিজ দক্ষিণ আফ্রিকার  ***  মিয়ানমারের রাখাইন বন্দরের ৭০ শতাংশ মালিকানা পাচ্ছে চীন
Published: 2 months ago

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ভারত থেকে মালয়েশিয়ায়



ক্রীড়া প্রতিবেদক :
অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট আগামী নভেম্বরে ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আপত্তির কারণে ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

 

এখন নতুন ভেন্যু মালয়েশিয়ায় এ আসর হবে। এ টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, পাকিস্তান এবং শ্রীলংকা সরাসরি খেলবে। এ চারটি এবং বাছাই পর্ব থেকে উন্নীত চারটিসহ মোট আট দল নিয়ে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

 

পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি ইএপিএনক্রিকইনফোকে বলেন, নিরাপত্তার কারণে টুর্নামেন্টে ব্যাঘাত ঘটুক কোন সদস্যই তা না চাওয়ায় টুর্নামেন্টে ডেভেলপমেন্ট এন্ড এক্সিকিউটিভ কমিটির সভায় অংশগ্রহণকারী সবার মতামতের ভিত্তিতেই মালয়েশিয়ায় সরিয়ে নেয়া হয়েছে।

 

এদিকে মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশ কাতারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেও সৌদি আরব, ওমান, বাহরাইন এবং কাতারকে নিয়ে ওয়েস্টার্ন রিজিয়নের বাছাই পর্ব কুয়েতে অনুষ্ঠিত হবে। এ অঞ্চল থেকে শীর্ষ দু’টি দল মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে। এ ছাড়া সাউদার্ন রিজিয়ন থেকেও সুযোগ পাবে শীর্ষ দুই দল।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ