ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

ওয়ানডে দলে ঠাঁই পেলেন না যুবরাজ



ক্রীড়া প্রতিবেদক :
ভারতীয় ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টির জন্য যে ১৫ সদস্য বিশিষ্ট দলের নাম ঘোষণা করেছে সেই ঘোষিত দলে ঠাঁই পাননি অভিজ্ঞ অলরাউন্ডার যুবরাজ সিং।

 

যুবরাজকে বাদ দেয়ার মূল কারণ তার অফফর্ম। গত ৬টি ওয়ানডে তিনি মাত্র ১০৯ রান করেছেন। তবে মহেন্দ্র সিং ধোনিকে ঠিকই রাখা হয়েছে। দলে ফেরানো হয়েছে মানিষ পাণ্ডেকে।

 

কিন্তু টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স করা রবিচন্দ্রন অশ্বিন, উমেষ যাদব, মোহাম্মদ শামি ও রবীন্দ্র জাদেজাকে বিশ্রাম পাঠানো হয়েছে। কারণ ঘরের মাঠে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা সফরকে সামনে রেখেই তাদের কিছুদিনের জন্য বিশ্রামে রাখা হচ্ছে।

শুধু মানিষ পান্ডেই নয়, ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে পুনরায় ডাক পেয়েছেন অক্ষর প্যাটেল, ইয়ুজবেন্দ্র চাহাল এবং শার্দুল ঠাকুর।  ওয়ানডে রোহিত শর্মা ও জসপ্রিত বুমরাহকে নেয়া হয়েছে। তাদেরকে ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম দেয়া হয়েছিল।

 

ভারতের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, মানিশ পান্ডে, আজিঙ্কা রাহানে, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, কুলদিপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, শার্দুল ঠাকুর।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ