ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 4 months ago

টিকিট শেষ বাংলাদেশ–ইংল্যান্ড ক্রিকেট ম্যাচের



এবারের চ্যাম্পিয়নস ট্রফির টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড। আর এই ম্যাচটির টিকিট ইতিমধ্যে শেষ হয়ে গেছে।

দলের প্রথম ম্যাচ বলেই হয়তো এই ম্যাচের টিকিটের চাহিদা বেশি। তাছাড়াও এই টুর্নামেন্টেও ভারতের ম্যাচগুলোর টিকিটের চাহিদা অনেক বেশি। গ্রুপ পর্বে ভারতের সব ম্যাচের টিকিটই শেষ।

বাংলাদেশ একবারই চ্যাম্পিয়নস ট্রফিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছে, ২০০০ সালে। দেড় যুগ পর এতে আবারও দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড লড়াই। দুই দলের লড়াইটাও এখন বেশ জমবে। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে বিদায় করে বাংলাদেশ উঠেছিল কোয়ার্টার ফাইনালে। গত অক্টোবরে বাংলাদেশের মাটিতে ওয়ানডে সিরিজে ছিল হাড্ডাহাড্ডি লড়াই। টেস্ট সিরিজেও ছিল সমতা।

১ জুন, বৃহস্পতিবার ওভালে হবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ। এই স্টেডিয়ামের ধারণক্ষমতা প্রায় ২৪ হাজার। এবার চ্যাম্পিয়নস ট্রফি হচ্ছে তিনটি ভেন্যুতে— লন্ডনের ওভাল, ওয়েলসের কার্ডিফ ও বার্মিংহামের এজবাস্টনে।

বাংলা রিপোর্ট ডটকম/ এ,এইচ