ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

মুশফিকের পাশে কোয়াব



ক্রীড়া প্রতিবেদক :
বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এম এ আউয়াল চৌধুরী বুলু সম্প্রতি বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়ে অশোভন মন্তব্য করায় আজ সোমবার ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে।

 

এক বিবৃতিতে সংগঠনটি জানিয়েছে, বাংলাদেশ টেস্ট অধিনায়ক নিয়ে আউয়াল চৌধুরী যে মন্তব্য করেছেন তা অযাচিত-অসম্মানজনক।

 

এদিকে এ ঘটনার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিল বরিশালের এ কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে। এখন হয়তো তাকে শাস্তির মুখেও পড়তে হতে পারে।
উল্লেখ্য গত ১৪ জুলাই এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ টেস্ট অধিনায়কের ‘শৃঙ্খলা’ ও ‘দায়িত্ববোধ’ নিয়ে প্রশ্ন তুলেছেন বরিশালের এ কর্মকর্তা।

 

এরপর দিন ১৫ জুলাই মুশফিক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বলেন, একজন ফ্র্যাঞ্চাইজ স্বত্বাধিকারীর এমন মন্তব্যে তাকে খুবই মর্মাহত করেছে। তিনি জানান, আমার মাঠের পারফরম্যান্স নিয়ে কেউ মন্তব্য করতেই পারে। আমি ভালো খেলোয়াড় নই সেটাও বলতে পারে। কিন্তু আমার শৃঙ্খলা ও দায়িত্ববোধ নিয়ে যখন কেউ প্রশ্ন তোলে, তখন খুবই খারাপ লাগে।

 

এদিকে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, যিনি এমন মন্তব্য করেছেন, তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছি আমরা। যথাযথ উত্তর না পেলে প্রয়োজনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ