ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

১০ দিনের বিশ্রামে সাকিব



ক্রীড়া প্রতিবেদক :
অস্ট্রেলিয়া সিরিজের আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ইনজুরি টিম ম্যানেজমেন্টকে দারুণ ভাবিয়ে তুলছে।

গত ১৪ জুলাই তিনি বাঁ পায়ের গোড়ালিতে ব্যথা পাওয়ায় আপাতত কন্ডিশনিং ক্যাম্পে অংশ নিতে পারছেন না। তবে আজ ১৭ জুলাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনিরুল আমিন আশার বাণী শুনিয়েছেন। তিনি জানিয়েছেন, বাঁ হাতি এ অলরাউন্ডারের ইনজুরি গুরুতর নয়। হোম অব ক্রিকেট মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের বলেন, সাকিব দ্রুত সেরে উঠছেন। আশা করছি দু একদিনের মধ্যে অনেকটা সেরে উঠবে। কিন্তু পুরোপুরি সেরে উঠতে ১০ দিনের মত সময় লাগবে।

 

মিরপুরে এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্টের সিরিজকে সামনে রেখে জাতীয় ক্রিকেট দলের কন্ডিশনিং ক্যাম্প চলছে। দুটি টেস্ট খেলতে অস্ট্রেলিয়ার আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা রয়েছে। টেস্টের আগে ২২ থেকে ২৪ আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন স্টিভেন স্মিথরা।

এরপর ২৭-৩১‌ আগস্ট মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। তবে দ্বিতীয় ও শেষ টেস্ট ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা রয়েছে। উল্লেখ্য বর্তমানে ক্রিকেট অস্ট্রেলিয়া ও অস্ট্রেলীয় ক্রিকেটারদের মধ্যে নানারকম দাবী-দাওয়া আদায় নিয়ে সংকট চলছে।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ