ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 4 months ago

বিজয়ের পরিবর্তে ধাওয়ান



ক্রীড়া প্রতিবেদক :
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ডান-হাতি ওপেনার মুরালি বিজয়ের পরিবর্তে ভারত স্কোয়াডে ডাক পেয়েছেন বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান। ডান-হাতের কব্জির ইনজুরির কারণে লঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের স্কোয়াড থেকে বিজয় নিজেকে সরিয়ে নেন।

 

আজ সোমবার এক বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে, অস্ট্রেলিয়া সিরিজে ডান হাতের কব্জির ইনজুরিতে পড়েন বিজয়। সুস্থ হয়ে উঠায় তাকে শ্রীলঙ্কার সফরে বিবেচনা করা হয়েছিল। কিন্তু প্রস্তুতিমূলক ম্যাচে ডান-হাতের কব্জিতে ব্যথা অনুভব করেছেন তিনি। তাই বিসিসিআই মেডিকেল দল বিজয়কে আবারো পুনর্বাসন প্রোগামে পাঠিয়েছে।

এদিকে একসময় ভারতীয় দলের নিয়মিত ওপেনার ছিলেন ধাওয়ান। কিন্তু হাতের ইনজুরির কারণে তিনি দল থেকে বাদ পড়েন। ২০১৬ সালে কলকাতায় নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলার সময়ই হাতের ইনজুরিতে পড়েছিলেন ধাওয়ান। ভারতের হয়ে এ পর্যন্ত ২৩টি টেস্টে ১৪৬৪ রান করেছেন।

 

আসন্ন শ্রীলঙ্কা সফরে ভারত তিনটি টেস্ট, পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ২৬ জুলাই থেকে গলে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ