ব্রেকিং নিউজঃ

Published: 7 months ago

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলের নাম ঘোষণা



ক্রীড়া প্রতিবেদক :
আগামী মাসে ইংল্যান্ড সফরে তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ শনিবার ১৫ সদস্য বিশিষ্ট টেস্ট দলের নাম ঘোষণা করেছে।

 

এজবাস্টনে টেস্ট দিয়ে ওয়েস্ট ইন্ডিজ ইংল্যান্ড সফর শুরু করবে। সিরিজের অপর দুটি টেস্ট ম্যাচ হবে যথাক্রমে লিডস ও লন্ডনে। টেস্ট সিরিজের পরপরই একটি টি-টোয়েন্ট ম্যাচ এবং পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ রয়েছে।

 

ক্যারিবীয় দলের নেতৃত্ব দেবেন জেসন হোল্ডার। তার সহকারী থাকছেন ক্রেইগ ব্রাফেট। দলে ডাক পাওয়া দুই নতুন মুখ হলেন কাইল হোপ ও রেমন রিফিয়ার। এমনকি দলে ডাক পেয়েছেন ডানহাতি পেসার কেমার রোচ। সর্বশেষ তিনি গত বছর জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলেছিলেন। তবে দল থেকে বাদ পড়েছেন বাঁ-হাতি ব্যাটসম্যান ভিশাল সিং।

 

এদিকে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে ক্ষমা প্রার্থনা করায় ওয়েস্ট ইন্ডিজের হয়ে আবারো খেলতে পারবেন অভিজ্ঞ ড্যারেন ব্র্যাভো। যদিও টেস্ট দলের জন্য তাকে বিবেচনা করা হয়নি।
টেস্ট স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্র্যাথওয়েট (সহ-অধিনায়ক), দেভেন্দ্র বিশু, জার্মেই ব্ল্যাকউড, রোস্টোন চেজ, মিগুয়েল কামিন্স, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিরমন হেটমায়ার, কাইল হোপ, শাই হোপ, আলজারি জোসেফ, কিয়েরন পাওয়েল, রেমন রিফিয়ার, কেমার রোচ।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ