ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

পাকিস্তান ১ উইকেটে ১২৮



ক্রীড়া প্রতিবেদক : টস হেরে ব্যাটিং করতে নেমে আজহার আলী ও ফখর জামানের দায়িত্বশীল ব্যাটিংয়ে পাকিস্তান যখন ভারতের বিপক্ষে শক্ত ভীতের উপর দাঁড়াতে যাচ্ছিল তখনই প্রান্ত বদল করতে গিয়ে রান আউটের ফাঁদে পড়লেন আজহার। ২৩ ওভারে দলীয় ১২৮ রানের সময় তিনি সাজঘরে ফেরেন। এরআগে আজহার ব্যক্তিগত ৫৯ রান করেন ৭১ বলে। এরমধ্যে ছয়টি চারের ও একটি ছক্কার মার ছিল উল্লেখ্যযোগ্য। তিনি ২৩ ওভারের শেষ বলে বুরমাহর বলে রান নিতে গিয়ে ধোনীর রান আউটের ফাঁদে পড়েন।
আজহারের বিদায়ের পর বাবর আজম ওয়ানডাইনে ব্যাট করতে ফখরের সঙ্গে জুটি বেধে ব্যাট করছেন। এ রিপোর্ট লেখাকালীন সময় পাকিস্তান ওভালে ফখর জামান ৭১ রানে এবং বাবর আজম ১ রানে অপরাজিত ছিলেন। অতিরিক্ত থেকে যোগ হয়েছে ১৩ রান।
বিশ্বক্রিকেটের অন্যতম পরাশক্তি ভারত-পাকিস্তান আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির শিরোপা লড়াইয়ে মোকাবেলা করছে। খেলাটি মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস সরাসরি সম্প্রচার করছে।
ভারত একাদশ
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, জাস্প্রিত বুমরাহ।
পাকিস্তান একাদশ
আজহার আলি, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদাব খান, হাসান আলি, জুনাইদ খান।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ