ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

ফাইনালে ফিরতে পারেন আমির



ভারতের বিপক্ষে রোববার ওভালে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ইনজুরি কাটিয়ে দলে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন পাকিস্তানী বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমির। পিঠের ইনজুরির কারনে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে দলে ছিলেন আমির।
চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে স্বপ্নের ফাইনালকে সামনে রেখে আমির লন্ডনে নিজেকে ফিট প্রমানে পূর্ণ মাত্রায় অনুশীলন করেছেন। এ সম্পর্কে পাকিস্তানের বোলিং কোচ আজহার মাহমুদ বলেছেন, আমি আজ নেটে বোলিং করেছে। সে ফিট আছে। যদিও এখনো আমরা তার খেলার ব্যপারে সিদ্ধান্ত নেইনি। ফাইনালে খেলতে গেলে প্রতিটি দলই তার অভিজ্ঞ খেলোয়াড়দের দলে চায়। আর নির্দিষ্ট ঐ দিনটিতে খেলোয়াড়দের শতভাগ ফিটনেসও প্রত্যাশা করা হয়। অবশ্যই আমরা আমিরের খেলার ব্যপারে আশাবাদী। তবে যদিও সে খেলতে না পারে তারপরেও আমরা সবদিক থেকেই প্রস্তুত আছি। খবর বাসস।
সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে আমিরের স্থানে আরেক বাঁ-হাতি রুম্মান রাইসের অভিষেক হয়েছে। প্রথম ম্যাচেই তিনি ৯ ওভারে ৪৪ রানে ২ উইকেট নিয়েছেন। হাসান আলি ৩৫ রানের ৩ উইকেটের সাথে রাইস ও অন্য বোলাররা মিলে ইংল্যান্ডের ইনিংস ২১১ রানেই গুটিয়ে দেন।

 

আজহার বলেন, আমাদের দল অনেক শক্তিশালী। শেষ ম্যাচে আমির ছিল না। কিন্তু অন্য খেলোয়াড়রা বুঝতেই দেয়নি আমাদের মূল স্ট্রাইক বোলার দলে নেই। রাইস যেভাবে বোলিং করেছে তাতে আমরা দারুন সন্তুষ্ট। যেকোন পরিস্থিতিতে মানিয়ে নেবার মত দক্ষ খেলোয়াড় পাকিস্তান দলে রয়েছে। এখন শুধু প্রয়োজন আত্মবিশ্বাস। আমি মনে করি যে কারো পরিবর্তে যেকোন খেলোয়াড় দলে আসতে পারে।
চ্যাম্পিয়নস ট্রফিতে এ পর্যন্ত তিন ম্যাচে ১৩৫ রানে মাত্র ২ উইকেট পাওয়া আমির যে ফিট থাকলে ভারতের বিপক্ষে মূল একাদশে অবশ্যই আসছেন এতে কোন সন্দেহ নেই। আর সে কারনেই রাইসকে হয়ত জায়গা ছেড়ে দিতে হতে পারে।
বাংলা রিপোর্ট ডটকম/এএইচ