ব্রেকিং নিউজঃ

লাখো মানুষের অংশগ্রহণে মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত  ***  টি-টেনে সাকিবদের ম্যাচ আজ রাত দশটায়, তামিমদের বারোটায়  ***  ইংল্যান্ডের ১ম ইনিংসে সংগ্রহ ৪০৩, অস্ট্রেলিয়া ১৮০/৩  ***  টি-১০ লিগে প্রথম হ্যাটট্রিক আফ্রিদির, বিধ্বস্ত শেবাগরা  ***  বিকালে লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর জানাজা  ***  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  ***  ঢাকা-টাঙ্গাইল সড়কে ৩০ কিলোমিটার যানজট  ***  পূর্ব জেরুজালেমে দূতাবাস খুলতে চায় লেবানন  ***  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী ৭দিন ধরে নিখোঁজ  ***  মুন্সীগঞ্জে গজারিয়ায় নামাজে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮
Published: 6 months ago

এসেক্সে খেলার প্রস্তাব পেলেন তামিম



ক্রীড়া প্রতিবেদক : এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাবের হয়ে আসন্ন ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার প্রস্তাব পেয়েছেন তামিম ইকবাল।ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের এ আসর আগামী ৭ জুলাই থেকে শুরু হবে। এ টুর্নামেন্ট চলাকালীন সময় বাংলাদেশের কোনো সিরিজ না থাকায় এসেক্স ঈগলসের হয়ে বাংলাদেশের এ তারকা ক্রিকেটারের খেলার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

এর আগেও ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টিতে তামিম ২০১১ সালে নটিংহ্যামশায়ারের হয়ে খেলেছিলেন ৫টি ম্যাচ। কাউন্টি লিগে খেলার জন্য প্রস্তাবই শুধু নয়, রীতিমত তাকে এসেক্সে হয়ে খেলার জন্য আনুষ্ঠানিক চুক্তিপত্রও পাঠানো হয়েছে। বিশেষ করে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তার দুর্দান্ত পারফর্ম দেখার পরই তামিমকে দলে পাওয়ার প্রস্তাব দিয়েছে এসেক্স।
চ্যাম্পিয়ন্স ট্রফিতে তামিম চারটি ম্যাচের মধ্যে বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে ১২৮, অষ্ট্রেলিয়ার সঙ্গে ৯৫ ও ভারতের বিপক্ষে ৭০ রানের দৃষ্টিনন্দন ইংনিংসই তাকে নিতে ক্লাবটি আগ্রহী হয়ে উঠে। এ মারকুটে ব্যাটসম্যান ৪ ইনিংসে ৭৩.২৫ গড়ে করেছেন ২৯৩ রান।
এসেক্সের অধিনায়ক রায়ান টেন ডেসকাট। খেলতে রাজী হলে তামিম সঙ্গী হিসেবে পাবেন অ্যালেস্টার কুক, রবি বোপারা, আসহার জাইদি, জেমস ফস্টারদের। কাউন্টি ক্লাবটির ঘরের মাঠ চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ড।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ