ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

সৌম্যর পর সাব্বিরের বিদায়ে



ক্রীড়া প্রতিবেদক:

সৌম্য সরকারের বিদায়ের পর ওয়ানডাউনে খেলতে নামা সাব্বির রহমান তামিম ইকবালের সঙ্গে জুটি বেধে প্রাথমিক বিপর্যয় কাটিয়ে তুলতে বেশ মারমুখি হয়ে ব্যাট চালাচ্ছিলেন। তাতে ক্ষণিকের জন্য হলেও আশার আলো দেখতে পেয়েছিলেন দেশবাসী।

 

ভারতের বিপক্ষে দ্রুতগতিতেই তিনি রানও তুলছিলেন। কিন্তু তার বেপরোয়া ব্যাটিংই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়াল। তাই দলের প্রয়োজনে তার ঠিকমত দায়িত্ব পালন করা হলো না। দলীয় ৩১ রানে তিনি ভুবনেশ্বর কুমারের বল খেলতে গিয়ে ব্যক্তিগত ২১ বলে চারটির চারের মারসহ ১৯ রানে আউট হন।
সর্বশেষ এ রিপোর্ট লেখাকালীন সময় বাংলাদেশ ১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪৬ রান সংগ্রহ করেছে। তামিম ১০ ও মুশফিকুর রহিম ১২ রানে ব্যাটিং করছেন।
এর আগে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ব্যাটিং করতে নেমে শুরুতেই চাপের মুখে পড়ে গেছে বাংলাদেশ। প্রথম ওভারের শেষ বলে দলীয় ১ রানে সৌম্য সরকার ভুবনেশ্বর কুমারের বলে সরাসরি বোল্ড হয়ে ব্যক্তিগত শূন্য রানে সাজঘরে ফেরেন।
বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।
ভারত একাদশ :
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, রবীচন্দ্রন অশ্বিন ও জাস্প্রিত বুমরাহ।
বাংলা রিপোর্ট ডটকম/এমএ