ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

হকিতে কোয়ার্টার ফাইনালে সেনাবাহিনী ও ঢাকা



ক্রীড়া প্রতিবেদক

বাংলা রিপোর্ট ডট কম

ঢাকা: বাংলাদেশ সেনাবাহিনী ও ঢাকা জেলা এটিএন বাংলা জাতীয় হকি গোল্ডকাপ প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনালে উঠেছে। তিন নম্বর গ্রুপ থেকে সেনাবাহিনী এবং চার নম্বর গ্রুপ থেকে ঢাকা গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এ কৃতিত্ব অর্জন করে। এরআগে দুই নম্বর ও সাত নম্বর গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ নৌবাহিনী এবং বাংলাদেশ বিমানবাহিনী।

বৃহস্পতিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে এক ও পাঁচ নম্বর গ্রুপের খেলা শুরু হয়েছে। প্রথম ম্যাচ রাজশাহী ২১-০ গোলের বিশাল ব্যবধানে বরিশালকে পরাজিত করে। বিজয়ী দলের লালন ৫টি, মাসুদ ৩টি, ২টি করে তাহের, আহসান, রুবেল, আরমান ও বাপ্পি এবং একটি করে গোল করেন লেমন, আকিব ও হৃদয়।

দ্বিতীয় ম্যাচে সিলেট ৯-১ গোলে হারিয়েছে ঝিনাইদহকে। জয়ী দলের রিমন হ্যাটট্রিকসহ ৬টি ও মামুন ৩টি গোল করেন। বিজিত দলের বায়েজিদ একটি গোল পরিশোধ করেন। তৃতীয় ম্যাচে ঢাকার কাছে ৭-২ গোলে হেরেছে দিনাজপুর। জয়ী দলের মাহবুব ৩টি, মাকসুদ ২টি ও একটি করে রাব্বি ও ইকবাল এবং বিজিত দলের ইরফান ও তানজিম গোল করেন।

দিনের সর্বশেষ খেলায় সেনাবাহিনী ৩৩-০ গোলে হারিয়েছে রংপুরকে। বিজয়ী দলের মিলন হ্যাটট্রিকসহ করেন ১৩ গোল। এছাড়া নাঈম ৭টি, হাসান ৪টি, মালেক ৩টি, রোকনুজ্জামান ২টি এবং একটি করে গোল করেন আহসান, শফিকুল ও সালাম।

৫ মে শুক্রবার সাতক্ষীরা ও কুড়িগ্রাম, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জ, ময়মনসিংহ ও ঠাকুরগাঁও এবং ফরিদপুর ও ঢাকা শিক্ষা বোর্ড একে অপরের মোকাবেলা করবে।

 

বাংলারিপোর্ট ডটকম/এমএ