ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

সম্পূর্ণ বিবস্ত্র হয়ে মিশরের পিরামিডে মডেল ! কী হলো ?



বাংলা রিপোর্ট ডেস্ক:

মারিসা পাপেন। ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্টে নজর কেড়েছেন বেলজিয়ামের এই মডেল। ছবি তুলেছেন দেশ-বিদেশেও। এতদিন কিছু হয়নি। তবে এবার ছবি তুবলে যেতে হল থানায়।

 

কারণ, মিশরের একটি পিরামিডের সামনে নগ্ন হয়ে ছবি তুলছিলেন তিনি। সেই অপরাধে তাকে আটক করে পুলিশ। মডেলের সঙ্গী অস্ট্রেলিয়ান ফোটোগ্রাফার জেসে ওয়াকারকেও থানায় দেওয়া হয়।

 

গত দুবছরে বিশ্বের প্রায় ৫০টি দেশে নুড ফোটোশুট করেছেন মারিসা। গিয়েছিলেন মিশরেও। তবে ভাগ্য বোধহয় ভাল ছিল না তার।

 

খবরে প্রকাশ, মিশরের গিজার পিরামিডের কাছে ফোটোশুট চলছিল মারিসার। আগে থেকে অনুমতি নেননি। কর্তব্যরত নিরাপত্তারক্ষীদের ঘুষ হিসেবে হাতে টাকা গুঁজে দেন।

 

চলছিল ছবি তোলা। ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল। বিপাকে পড়েন লুক্সোরে কারনাকের মন্দিরের সামনে ছবি তুলতে গিয়ে। সেখানে তাদের দেখে ফেলেন দুই নিরাপত্তারক্ষী।

 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। মডেল ও ফোটোগ্রাফারকে আটক করা হয়। শোনা যাচ্ছে, আদালতে তোলার আগে পর্যন্ত মারিসাকে নাকি নগ্ন অবস্থাতেই রেখেছিল পুলিশ।

 

খবরে প্রকাশ, পুলিশ আসার পর মারিসা ও জেসে কয়েকটি ছবি মুছে ফেলেন। ভবিষ্যতে এধরনের কাজ করলে কড়া ব্যবস্থা নেওয়া হবে তাদের বিরুদ্ধে, এই শর্তে মুক্তি দেওয়া হয় দুজনকে।

 

ঘটনা নিয়ে মারিসা নিজের ওয়েবসাইটে লিখেছেন, মিশরীয় সংস্কৃতির প্রতি শ্রদ্ধা রেখে তারা এই ফোটোশুট করছেন। কিন্তু, পুলিশ কোনও কথা শোনেনি।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম