ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

সাতক্ষীরায় ইফতার ও দোয়া মাহফিল



সাতক্ষীরা থেকে আব্দুর রহিম:

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল-২০১৭  অনুষ্ঠিত হয়েছে।

 

১৪ জুন বুধবার ১৮ রমজান ব্যাংকের শাখা ভবনে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মো. ফেরদৌস হাসানের সভাপতিত্বে ইফতার পুর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনাল হেড মো. মনজুরুল আলম।

 

“পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও ইসলামী ব্যাংকিং” শীর্ষক আলোচনা সভায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন থানা মসজিদের সাবেক পেশ ইমাম মাওলানা আফছার উদ্দীন, উপজেলা মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ইহসানুর রহমান প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার দ্বিতীয় কর্মকর্তা মো. মতিউর রহমান, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মাহবুবুর রহমানসহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার কর্মকর্তা ও কর্মচারী গ্রাহকবৃন্দ।

 

ইফতারের আগে দেশ ও জাতির অগ্রগতি এবং শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন থানা মসজিদের সাবেক পেশ ইমাম মাওলানা আফছার উদ্দীন। অনুষ্ঠান পরিচালনা করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ অফিসার শেখ রবিউল ইসলাম।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে