ব্রেকিং নিউজঃ

লাখো মানুষের অংশগ্রহণে মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত  ***  টি-টেনে সাকিবদের ম্যাচ আজ রাত দশটায়, তামিমদের বারোটায়  ***  ইংল্যান্ডের ১ম ইনিংসে সংগ্রহ ৪০৩, অস্ট্রেলিয়া ১৮০/৩  ***  টি-১০ লিগে প্রথম হ্যাটট্রিক আফ্রিদির, বিধ্বস্ত শেবাগরা  ***  বিকালে লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর জানাজা  ***  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  ***  ঢাকা-টাঙ্গাইল সড়কে ৩০ কিলোমিটার যানজট  ***  পূর্ব জেরুজালেমে দূতাবাস খুলতে চায় লেবানন  ***  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী ৭দিন ধরে নিখোঁজ  ***  মুন্সীগঞ্জে গজারিয়ায় নামাজে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮
Published: 6 months ago

খুলনায় শিক্ষক মারধর করা চেয়ারম্যানকে ইউএনও’র সতর্ক



খুলনা প্রতিনিধি:

 

প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করা সেই চেয়ারম্যানকে ইউএনও (উপজেলা নির্বাহী কর্মকর্তা) সতর্ক করেছেন। অপরাধ স্বীকার করে ক্ষমা চাওয়ায় তাঁকে এই লঘু দণ্ড দেয়া হয়েছে বলে ইউএনও দাবি করেছেন।

 

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার রানাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আনিচুর রহমানকে শোভনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য মারপিট ও অশ্লীল ভাষায় গালাগাল করেন। গত ৩ জুন স্থানীয় সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের ডুমুরিয়ার বাসভবনে এই ঘটনা ঘটে।

 

এর বিচার চেয়ে আনিচুর রহমান ডুমুরিয়া ইউএনও বরাবর আবেদন করেন। ইউএনও ঘটনার তদন্ত করেন। তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হয়।

 

ইউএনও তাঁর সতর্কীকরণ নোটিশে বলেছেন, চেয়ারম্যানের এই অসদাচরণ স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ অনুসারে শাস্তিযোগ্য অপরাধ। তিনি লিখিত ও মৌখিকভাবে ঘটনার জন্য দু:খ প্রকাশ ও নি:শর্ত ক্ষমা প্রার্থনা করায় সতর্ক করা হলো।

 

এ বিষয়ে ইউএনও আশেক হাসান বলেন, দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় চেয়ারম্যানকে সতর্ক করা হয়েছে। তবে প্রধান শিক্ষক আনিচুর রহমান হতাশা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে আইনে বলা আছে অসদাচরণ শাস্তিযোগ্য অপরাধ, সেখানে শাস্তি না দিয়ে সতর্ক করে অপরাধীকে প্রকারান্তরে উৎসাহিত করা হলো।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে