ব্রেকিং নিউজঃ

গেইলের ব্যাটিং ঝড় ও পেরেরার অবিশ্বাস্য বোলিংয়ে জয় পেল রংপুর  ***  অবশেষে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে  ***  রাজশাহী কিংসকে ২ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স; স্কোর: রাজশাহী ১৬৬/৮, খুলনা টাইটান্স ১৬৮/৮  ***  চট্রগ্রামের হামজারবাগে ট্রেনের ধাক্কায় ব্যাংক কর্মকতা নিহত  ***  বিরোধী মত দমন করে নতুন করে সম্প্রাচার আইন করা হচ্ছে, অভিযোগ বিএনপির নেতাদের  ***  ১৯৭১ সালে ২৬ শে মার্চ পযর্ন্ত যাদের বয়স ১৩ বছরের নিচে তারা মুুক্তিযোদ্ধা হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে না, সরকারের এই সিদ্ধান্ত কেন অবৈধ হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল  ***  আগামী শীতকালীন অধিবেশনে জাতীয় সম্প্রাচার আইন পাসের জন্য সংসদে তোলা হবে: তথ্যমন্ত্রী  ***  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামাতের নেতা আব্দুল আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় আজ  ***  রংপুর সিটি করপোরেশনের মেয়র পদে কাওসার জামান বাবলাকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর  ***  পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে, জানিয়েছেন দেশটির পার্লামেন্টের স্পিকার
Published: 5 months ago

চুয়াডাঙ্গার ৩ সীমান্তে ২৯ লক্ষাধিক টাকার মালামাল আটক



চুয়াডাঙ্গা থেকে হোসেন জাকির:

চুয়াডাঙ্গা জেলার পৃথক তিনটি সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মালামালসহ একটি মাইক্রোবাস আটক করেছে বিজিবি। আটক করা মালামালের মূল্য ২৯ লাখ ৩৪ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি। বুধবার ভোররাত থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত এসব অভিযান চালানো হয়।

 

চুয়াডাঙ্গা ৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. রাশিদুল আলম জানান, বুধবার সকালে জীবননগরের সেনেরহুদা গ্রাম থেকে ভারতীয় ১১৬টি শাড়ি, ৩২টি থ্রি-পিচ ও ৭০০ টি ইমিটেশনের মালাসহ একটি মাইক্রোবাস আটক করা হয়।

 

এর আগে ভোররাতে দামুড়হুদার নাস্তিপুর গ্রাম থেকে ৩১০ বোতল ফেনসিডিল এবং কার্পাসডাঙ্গা গ্রাম থেকে ৮০০ কেজি বিটলবণ ও ১টি আলমসাধু (ভটভটি) আটক করা হয়।

 

এসব মালামাল গোপন সংবাদের ভিত্তিতে পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়। আটক করা মালামাল কাস্টমস ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়েছে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে