ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 3 months ago

চুয়াডাঙ্গার ৩ সীমান্তে ২৯ লক্ষাধিক টাকার মালামাল আটক



চুয়াডাঙ্গা থেকে হোসেন জাকির:

চুয়াডাঙ্গা জেলার পৃথক তিনটি সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মালামালসহ একটি মাইক্রোবাস আটক করেছে বিজিবি। আটক করা মালামালের মূল্য ২৯ লাখ ৩৪ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি। বুধবার ভোররাত থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত এসব অভিযান চালানো হয়।

 

চুয়াডাঙ্গা ৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. রাশিদুল আলম জানান, বুধবার সকালে জীবননগরের সেনেরহুদা গ্রাম থেকে ভারতীয় ১১৬টি শাড়ি, ৩২টি থ্রি-পিচ ও ৭০০ টি ইমিটেশনের মালাসহ একটি মাইক্রোবাস আটক করা হয়।

 

এর আগে ভোররাতে দামুড়হুদার নাস্তিপুর গ্রাম থেকে ৩১০ বোতল ফেনসিডিল এবং কার্পাসডাঙ্গা গ্রাম থেকে ৮০০ কেজি বিটলবণ ও ১টি আলমসাধু (ভটভটি) আটক করা হয়।

 

এসব মালামাল গোপন সংবাদের ভিত্তিতে পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়। আটক করা মালামাল কাস্টমস ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেয়া হয়েছে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে