ব্রেকিং নিউজঃ

লাখো মানুষের অংশগ্রহণে মহিউদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত  ***  টি-টেনে সাকিবদের ম্যাচ আজ রাত দশটায়, তামিমদের বারোটায়  ***  ইংল্যান্ডের ১ম ইনিংসে সংগ্রহ ৪০৩, অস্ট্রেলিয়া ১৮০/৩  ***  টি-১০ লিগে প্রথম হ্যাটট্রিক আফ্রিদির, বিধ্বস্ত শেবাগরা  ***  বিকালে লালদীঘি ময়দানে মহিউদ্দিন চৌধুরীর জানাজা  ***  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  ***  ঢাকা-টাঙ্গাইল সড়কে ৩০ কিলোমিটার যানজট  ***  পূর্ব জেরুজালেমে দূতাবাস খুলতে চায় লেবানন  ***  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থী ৭দিন ধরে নিখোঁজ  ***  মুন্সীগঞ্জে গজারিয়ায় নামাজে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮
Published: 6 months ago

কলারোয়া সীমান্তে পাচারকালে ২ যুবক উদ্ধার : আটক ২



কলারোয়া (সাতক্ষীরা) থেকে কামরুল হাসান:

 

সাতক্ষীরার কলারোয়ায় নিশ্চিত পাচারের কবল থেকে দুই যুবককে বাচালো বিজিবি সদস্যরা। সোমবার বিকেলে উপজেলার রাজপুর সীমান্তের মেইন পিলার ১৩/৩এস এর ১১ আরবির জিরো পয়েন্ট থেকে তাদের উদ্ধার করে। এসময় দুই পাচারকারীকে আটক করে বিজিবি।

 

মঙ্গলবার সকালে মাদরা সীমান্ত ফাঁড়ির নায়েক রবিউল ইসলাম সাংবাদিকদের জানায়, সোমবার বিকালে সীমান্তের রাজপুর এলাকার থেকে সুনামগঞ্জের ছাতক উপজেলার বাগবাড়ী গ্রামের একলাছ মিয়ার ছেলে জায়েদ মিয়া (২৩) ও একই গ্রামের মৃত কমর আলীর ছেলে লোকমান হোসেনকে (২২) ভারতে পাচার করার সময় উদ্ধার করা হয়।

 

এসময় পাচারকারী কলারোয়া উপজেলার চান্দা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আবুল কালাম (৪০) ও ভাদিয়ালী গ্রামের আকরোম আলীর ছেলে আক্তারুল ইসলাম (৩০) কে আটক করা হয়।

 

এ ঘটনায় কলারোয়া থানায় একটি  মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের হয়েছে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে