ব্রেকিং নিউজঃ

Published: 1 week ago

ভূমিমন্ত্রীর ছেলেকে গ্রেফতার দাবিতে পাবনায় সাংবাদিকদের মানববন্ধন



পাবনা প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদীতে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর ভূমিমন্ত্রীর ছেলে তমালের নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের বিচার দাবিতে বুধবার দুপুরে পাবনার সাঁথিয়ায় সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

 

উপজেলা পরিষদের সামনে সাঁথিয়া রিপোর্টার্স ইউনিটি ও সাঁথিয়া মফস্বল সাংবাদিক ফোরামের যৌথভাবে এ কর্মসূচি পালন করে। সভায় সাঁথিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্দুদ দাইন সভাপতিত্ব করেন।

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাঁথিয়া উপজেলা শাখার সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের সাঁথিয়া সংবাদদাতা খালেকুজ্জামান পান্নুর পরিচালনায় বক্তব্য দেন রিপোর্টাস ইউনিটের সহ-সভাপতি ও সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক দিনকালের সাঁথিয়া প্রতিনিধি আলী আহসান মন্জু।

 

উক্ত সভায় অারও বক্তব্য প্রদান করেন, রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক ও সাঁথিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজের সাঁথিয়া প্রতিনিধি মানিক মিয়া রানা, দৈনিক মানবকন্ঠ ও ডেইলী এশিয়ান এইজ এর পাবনা প্রতিনিধি আমিনুল ইসলাম জুয়েল, দৈনিক বর্তমানের সাঁথিয়া প্রতিনিধি অধ্যাপক আব্দুল হাই, দৈনিক আমার দেশের সাঁথিয়া প্রতিনিধি অধ্যাপক জালাল উদ্দিন, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার উজ্জল হোসাইন প্রমুখ।

 

বক্তারা অবিলম্বে মূল আসামি তমালকে গ্রেফতারের দাবি জানান। তারা বলেন, ভূমিমন্ত্রীর সব ইতিবাচক সংবাদ বর্জন করা অব্যাহত রয়েছে। দাবি আদায় না হলে আগামিতে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম